Chorabali Logo

অপু বিশ্বাসের জীবনী, বয়স, উচ্চতা, শিক্ষাগত যোগ্যতা ও স্বামী

বর্তমান সময়ের আলোড়ন সৃষ্টিকারী সাড়া জাগানো একজন বড় পর্দার অভিনেত্রীর বিষয় সম্পর্কে আপনাদের জানাবো। যিনি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী গুলোর তালিকায় জায়গা করে নিয়েছেন। আমরা কথা বলছি অপু বিশ্বাসকে নিয়ে। আমাদের এই আলোচনাটির মাধ্যমে অপু বিশ্বাসের জীবনী সম্পর্কিত বিষয় সম্পর্কে জানানো হবে আপনাদের। সুতরাং আপনারা যারা বাংলাদেশ চলচ্চিত্রে অভিনীত গৌরবময় এই অভিনেত্রীর জীবনী সম্পর্কিত বিষয় সম্পর্কে বিস্তারিত জানার উদ্দেশ্য নিয়ে অনলাইনে অনুসন্ধান করেছেন তাদের স্বাগতম জানাচ্ছি আমাদের জীবন সম্পর্কিত এই আর্টিকেলটিতে। একজন অভিনেত্রীর বিভিন্ন বিষয় সম্পর্কে মানুষের জানার আগ্রহ থাকে এটি স্বাভাবিক বিষয়। জানতে চাওয়ার এই জায়গা থেকে জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের বিষয় সম্পর্কে অনলাইনে অনুসন্ধান করে থাকেন সাধারণ অনেক মানুষ।

যারা মূলত অপু বিশ্বাসকে পছন্দ করেন তার অভিনীত সিনেমাগুলো দেখেন উপভোগ করেন তাদের পছন্দের অভিনেত্রীর জীবনী সম্পর্কিত তথ্য অর্থাৎ ব্যক্তিগত ও পারিবারিক অনেক বিষয় সম্পর্কে জানার আগ্রহ রয়েছে তাদের সহযোগিতা করার উদ্দেশ্যে চেষ্টা করব সকল ধরনের তথ্য প্রদান করে সহযোগিতা করতে। অপু বিশ্বাস ব্যাপক আলোচিত একজন অভিনেত্রী। বাংলাদেশের চলচ্চিত্র জগতে অবশ্যই তার অবদান রয়েছে তিনি কিং খান অর্থাৎ শাকিব খানের সাথে বেশ কিছু সিনেমা করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন এবং প্রশংসিত হয়েছেন। এই অভিনেত্রীর বিষয় সম্পর্কে বিস্তারিত জানার উদ্দেশ্যে আমাদের সাথে যুক্ত হয়ে থাকলে অবশ্যই পুরো আলোচনা জুড়ে সাথে থাকবেন আশা করছি আপনারা বেশ কিছু বিষয় সম্পর্কে জেনে উপকৃত হতে পারবেন অপু বিশ্বাসের সম্পর্কে।

অপু বিশ্বাসের জীবনী

বাংলাদেশের বাংলা চলচ্চিত্রে অভিনয় করা এই চিত্র নায়িকার বিষয়ে সম্পর্কে জানার উদ্দেশ্যে জীবনী সম্পর্কিত এই আলোচনায় উপস্থিত হয়েছেন অনেকেই, আপনাদের সকলকে স্বাগতম জানাচ্ছি। এক এক ব্যক্তি একেক ধরনের তথ্য সংগ্রহের উদ্দেশ্যে উপস্থিত হয়েছেন। সকলের অনুসন্ধানকৃত তথ্য উপস্থাপন করার উদ্দেশ্য রয়েছে আমাদের এই আলোচনায়। এক্ষেত্রে আপনাকে সময় দিয়ে আমাদের আর্টিকেলটির সাথে যুক্ত থাকতে হবে। নিচে আলোচিত এই অভিনেত্রী অপু বিশ্বাসের জীবনী সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরা হচ্ছে:

  

 

 

অপু বিশ্বাস জীবনী

আসল নাম : অবন্তি বিশ্বাস অপুবিশ্বাস
ডাক নাম: অপু
চলচ্চিত্রের নাম: অপু বিশ্বাস
জন্ম তারিখ: 11 অক্টোবর, 1989
জন্মস্থান: বগুড়া, বাংলাদেশ
হোম টাউন: বগুড়া, বাংলাদেশ
বয়স এখন (2020 হিসাবে): 30 বছর
ধর্ম: হিন্দুধর্ম
পেশা: চলচ্চিত্র অভিনেত্রী
কার্যকাল: 2006-বর্তমান
জাতীয়তা: বাংলাদেশী
ডেবিউ ফিল্ম: কোটি টাকার কাবিন

অপু বিশ্বাসের বয়স

একটি সিনেমায় নায়িকার চরিত্রে অভিনয় করার জন্য বয়স বিশেষ গুরুত্বপূর্ণ। তিনি ইতিপূর্বে অনেক ভালো ছবি উপহার দিয়েছেন আমাদের সেই জায়গা থেকে এখনো অনেকে পছন্দের নায়িকা হচ্ছে অপু বিশ্বাস। তাইতো অপু বিশ্বাসের বর্তমান বয়সের বিষয় সম্পর্কে জানার উদ্দেশ্য নিয়ে অনেকেই যুক্ত হয়েছেন আমাদের আলোচনায়। আমরা চেষ্টা করব আমাদের এই আলোচনাটির মাধ্যমে অপু বিশ্বাসের বয়স সম্পর্কিত বিষয় সম্পর্কে আপনাদের জানাতে আপনারা যারা বয়সের বিশেষ সম্পর্কে জানার আগ্রহ নিয়ে উপস্থিত হয়েছেন তারা এখান থেকে জেনে নিন বয়স।

 

 

 

 

অপু

বিশ্বাসের

উচ্চতা,

ওজন ও শরীরের পরিমাপ

 

সেন্টিমিটারে উচ্চতা: 167 সেমি
মিটারে উচ্চতা: 1.67 মি
ইঞ্চিতে উচ্চতা: 5’6″
কিলোগ্রামে ওজন: 58 কেজি
পাউন্ডে ওজন: 127 পাউন্ড
শরীরের পরিমাপ: 36-26-37 ইঞ্চি
ব্রা সাইজ: 36-C
কোমরের মাপ: 26 ইঞ্চি
নিতম্বের সাইজ: 37 ইঞ্চি
দৈহিক আকৃতি: ঘন্টাঘাস
রাশি রাশি/ রাশিচক্র: তুলা রাশি
চুলের রঙ: কালো
চোখের রঙ: গাঢ় বাদামী
জামার মাপ: 4-মার্কিন
জুতার মাপ: 8-মার্কিন

অপু বিশ্বাসের শিক্ষাগত যোগ্যতা

অপু বিশ্বাসের শিক্ষাগত যোগ্যতার বিষয় সম্পর্কে বিভিন্ন সময় প্রশ্ন উঠেছে। এখনো অনেকের কাছে এই তথ্য অজানা তবে জানার আগ্রহ নিয়ে উপস্থিত হয়েছেন এই আলোচনাটিতে চেষ্টা করব তাদের এই ইচ্ছে পূরণে কাজ করতে। যেহেতু এই আলোচিত অভিনেত্রীর জীবনী সম্পর্কিত আলোচনা নিয়ে এসেছি আমরা তাই শিক্ষাগত যোগ্যতার বিষয়ে জানাবো।

অপু বিশ্বাসের স্বামী

আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাসের স্বামী সংসার সম্পর্কিত বিষয় সম্পর্কে জানার উদ্দেশ্যে অনেকেই অনলাইনে সহযোগিতা নিয়ে থাকেন। বিবাহ সম্পর্কিত বিষয় সম্পর্কে আমরা বিভিন্ন ধরনের নিউজ পেয়ে থাকি বাংলাদেশের কিং খান শাকিব খানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পরবর্তী সময়ে পুত্র সন্তানের মা হয় অপু বিশ্বাস। তবে পরবর্তী সময়ে এই বিয়ের বিচ্ছেদ ঘটে। শাকিব খানের সন্তান জয় বর্তমান সময়ে অপু বিশ্বাসের সাথে থাকেন। বর্ধমান স্বামী হিসেবে কি রয়েছেন বিয়ে হয়েছে কিনা তা পরবর্তী আপডেটের মাধ্যমে আপনাদের জানানো হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top