Chorabali Logo

ওয়ালটন এলইডি টিভি 32 ইঞ্চি প্রাইস। Walton TV 32 Inch Price

তথ্য যোগাযোগ প্রযুক্তির আবির্ভাবের মাধ্যমে পৃথিবীতে প্রতিনিয়ত নতুন নতুন যন্ত্রপাতি আবিষ্কার হচ্ছে যেগুলো আমাদের দৈনন্দিন জীবনে আমরা উপকারে আসছে। তথ্য যোগাযোগ প্রযুক্তির নতুন নতুন আবিষ্কার বর্তমান সময়ে আমাদের মাঝে নতুন নতুন বিষয় সম্পর্কে সুস্পষ্টভাবে জানার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তথ্য যোগাযোগ প্রযুক্তি এই নতুন আবির্ভাবের মাধ্যমে এখন আমরা পুরনো যুগের মোটা টেলিভিশনের পরিবর্তে এলইডি টিভি অথবা টেলিভিশন ব্যবহার করতে পারছি যা সহজে বহনযোগ্য এবং পুরনো মডেলের টেলিভিশন গুলোর তুলনায় অধিক সেবা দিয়ে থাকে। বাজারে এখন মানুষের চাহিদার কথা বিবেচনা করে বিভিন্ন কোম্পানির এলইডি টিভি গুলো বিভিন্ন ধরনের সাইজ বের হয়েছে যেগুলো প্রতিটি মানুষ নিজেদের প্রয়োজন অনুসারে ক্রয় করছে। এজন্য আমরা আজকে আপনাদের উদ্দেশ্য ওয়ালটন এলইডি টিভি ৩২ ইঞ্চি প্রাইস সম্পর্কে সকল ধরনের তথ্য তুলে ধরব। যার মাধ্যমে আপনারা ওয়ালটন কোম্পানির ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম জানতে পারবেন।

বর্তমানে তথ্য প্রযুক্তির ব্যবহার প্রতিনিয়ত আমাদের মাঝে নতুন নতুন যন্ত্রপাতি ও জিনিসপত্র এনে দিচ্ছে। যা ব্যবহার করে আমরা আমাদের প্রতিটি প্রয়োজন পূরণ করতে পারছি। তথ্য প্রযুক্তির এই নতুন নতুন আবির্ভাবের কারণে এখন আর পুরনো যুগের রঙ্গিন টেলিভিশন কিংবা সাদা কালো মোটা টিভির পরিবর্তে আমরা এলইডি টিভি ব্যবহার করে আমাদের প্রয়োজনগুলো পূরণ করতে পারছি। তাইতো এখন মানুষের চাহিদার কথা বিবেচনা করে বাজারে বিভিন্ন ধরনের এলইডি টিভি বের হয়েছে যেগুলো আলাদা আলাদা কোম্পানি এবং আলাদা আলাদা সাইজ অনুযায়ী প্রতিটি গ্রাহক নিজেদের প্রয়োজন অনুযায়ী ক্রয় করে তাদের সকল ধরনের চাহিদা পূরণ করছে। বর্তমানে বাজারে যে সমস্ত এলইডি টিভির কোম্পানিগুলো জনপ্রিয়তা অর্জন করেছে তার মধ্যে ওয়ালটন অন্যতম একটি। ওয়াল্টন কোম্পানির পণ্যগুলো বর্তমান সময়ে দেশের প্রতিটি মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছে এবং মানুষের বিশ্বস্ততা অর্জন করেছে। তাইতো প্রতিটি মানুষ বাসা বাড়িতে টিভি ফ্রিজ কিংবা এসি থেকে শুরু করে যে কোন বৈদ্যুতিক যন্ত্রপাতি গুলো ওয়ালটন কোম্পানির পণ্য থেকে ক্রয় করে থাকে।

ওয়ালটন এলইডি টিভি ৩২ ইঞ্চি প্রাইস

বর্তমান সময় বাংলাদেশের প্রতিটি অঞ্চলে জনপ্রিয়তা অর্জনকারী একটি কোম্পানি হচ্ছে ওয়ালটন কোম্পানি। যেখানে বিদ্যৎচালিত সকল ধরনের আধুনিক যন্ত্রপাতি বের হয়েছে যা ব্যবহার করে মানুষ নিজেদের প্রয়োজন পূরণ করতে পারছে। প্রতিটি মানুষ নিজেদের প্রয়োজন অনুসারে ওয়ালটন কোম্পানির এই পণ্যগুলো ব্যবহার করে থাকেন। এজন্যই আমরা আজকে আপনাদের উদ্দেশ্যে নিয়ে এসেছি আমাদের প্রতিবেদনটিতে ওয়ালটন এলইডি টিভি ৩২ ইঞ্চি প্রাইস সম্পর্কিত পোস্টটি অর্থাৎ এই পোস্টটিতে আমরা ৩২ ইঞ্চি ওয়ালটন টিভির দাম সম্পর্কে আপনাদেরকে বিস্তারিত ভাবে জানাবো। এই দাম সম্পর্কে জেনে নিয়ে আপনি আপনার প্রয়োজনে ওয়ালটন কোম্পানির এলইডি টিভি সঠিক মূল্যে ক্রয় করতে পারবেন। নিচে আপনাদের সকলের উদ্দেশ্যে ওয়ালটন এলইডি টিভি ৩২ ইঞ্চি প্রাইস সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরা হলো:

ওয়ালটন স্মার্ট টিভি 32 ইঞ্চি প্রাইস ইন বাংলাদেশ

আপনারা যারা বাংলাদেশ থেকে আমাদের আলোচনায় যুক্ত হবেন তারা বাংলাদেশের জনপ্রিয় একটি কোম্পানি ওয়ালটন এর টিভির মূল্য সম্পর্কিত বিষয় সম্পর্কে জেনে উপকৃত হতে পারবেন। বর্তমান সময়ে বড় ডিসপ্লের টিভি গুলো ব্যাপক জনপ্রিয় আমরা সাধারণ অর্থে ৩২ ইঞ্চি টিভির বিষয় সম্পর্কে জানাবো। ৩২ ইঞ্চি বর্তমান সময়ের যুগ উপযোগী স্ট্যান্ডার্ড সাইজ তাই আমরা এই সাইজের টিভির বিষয় সম্পর্কে মূল্য জানিয়ে সহযোগিতা করার উদ্দেশ্য গ্রহণ করেছি। আপনি যদি ওয়ালটনের ৩২ ইঞ্চি টিভির বাংলাদেশি মূল্য সম্পর্কে জানার আগ্রহ নিয়ে আলোচনা এসে থাকেন তাহলে নিচে থেকে মূল্য সম্পর্কিত বিষয় সম্পর্কে জেনে নিন।

ওয়ালটন এলইডি ৩২ইঞ্চি টিভি  ফিচারঃ

  • স্ক্রীন সাইজ বা ডিসপ্লে সাইজ 32”
  • অ্যাসপেক্ট রেশিও= 16ঃ 9,  4; 3 Zoom1, Zoom2
  • রেজুলেশন 1366 ✖ 768
  •  ভিউয়িং অ্যাঙ্গেল : H 178°/ V 178°
  • আউটপুট এন্ড ইনপুট  পোর্ট:
  • HDMI:2
  •  USB  2.0:2
  • AV input:1
  • Video out:1
  • YPbPr IN:1
  • RF IN:1
  • PC IN : 1
  • PC Audio IN : 1
  • Head phon out : 1

ওয়ালটন এলইডি ৩২ইঞ্চি এলইডি মডেল= walton WE326S9CH LED TV 32 INCH

ওয়ালটন ৩২ইঞ্চি এলইডি দাম= ৳ ২২,৯০০ টাকা মাত্র ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top