Chorabali Logo

কষ্টের স্ট্যাটাস ২০২৪| সেরা কষ্টের স্ট্যাটাস, এসএমএস ও ক্যাপশন

কষ্ট সম্পর্কিত আলোচনাটিতে আপনাকে স্বাগতম জানিয়ে শুরু করছি। সম্মানীয় পাঠক বন্ধুগণ আশা করছি ভাল আছেন, প্রতিদিনের মতো আপনাদের সহযোগিতা করার উদ্দেশ্যে আরো একটি স্ট্যাটাস এসএমএস ও ক্যাপশন সম্পর্কিত আর্টিকেল নিয়ে উপস্থিত হয়েছি আমরা। আজকের আলোচনাটির মাধ্যমে আপনাদের মাঝে তুলে ধরা হবে কষ্টের স্ট্যাটাস এসএমএস ও ক্যাপশন। প্রতিটি মানুষের জীবনে সুখ দুঃখ থেকে থাকে। সবার জীবনে কষ্ট রয়েছে এটি মেনে নিয়েই আমাদের জীবন কাটাতে হবে। তবে একেক ব্যক্তি এক এক ক্ষেত্র থেকে কষ্ট পেয়ে থাকে। অনেকেই নিজের কষ্টগুলো নিজের কাছে লুকায়িত রাখে আবার অনেকেই কষ্টের বিষয় সম্পর্কে জানাতে সামাজিক যোগাযোগ মাধ্যম বেছে নিয়ে থাকে। আমাদের এই আর্টিকেলটি সেই সকল ব্যক্তির জন্য যারা নিজের কষ্টের বিষয় সম্পর্কে অন্যকে জানাতে আগ্রহী।

নিজের কষ্টের বিষয় সম্পর্কে অন্যকে জানাতে নতুন ও সেরা কষ্টের স্ট্যাটাস এসএমএস ও ক্যাপশন গুলো অনুসন্ধান করে অসংখ্য লোক অনলাইনে আসেন। এই সকল ভাই ও বোনদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা নতুন কিছু কষ্টের স্ট্যাটাস ক্যাপশন ও এসএমএস তৈরির কাজে নিয়োজিত থেকে সফলতা অর্জন করেছি। আমরা চেষ্টা করেছি খুব কষ্টের কিছু স্ট্যাটাস এসএমএস ও ক্যাপশন তৈরি করার। সুতরাং আপনি যদি নতুন এমন স্ট্যাটাস এসএমএস গুলো পেতে চান তাহলে আমাদের আর্টিকেলটি আপনার জন্য উপযুক্ত। কষ্টের এই তথ্যগুলো নিঃসন্দেহে আপনাদের ভালো লাগবে আমরা একাধিক স্ট্যাটাস এসএমএস ও ক্যাপশন প্রদান করব সুতরাং সময় নিয়ে আপনার জন্য উপযুক্ত স্ট্যাটাস এসএমএস কিংবা ক্যাপশনটি নির্বাচন করবেন।

কষ্টের স্ট্যাটাস ২০২৪

এবছরের সেরা কিছু কষ্টের স্ট্যাটাস পেতে চলেছেন আপনি। সকল ক্ষেত্রে সেরা মানের তথ্য পাওয়ার উদ্দেশ্যে অসংখ্য মানুষ আগ্রহ প্রকাশ করেন। স্বাভাবিক অর্থে আমাদের এই আলোচনাটি আপনাকে সেরা কিছু কষ্টের স্ট্যাটাস প্রদান করে সহযোগিতা করবে। আমরা অনেকেই পরিবারের কাছ থেকে কষ্ট পেয়ে থাকি, আবার অনেকেই কাছের মানুষ আপন মানুষ ভালোবাসার মানুষগুলোর কাছ থেকে কষ্ট পেয়ে থাকি। কাছের মানুষের দেওয়া কষ্ট গুলো ভোলা সম্ভব নয়। ভালোবাসার মানুষের দেওয়া কষ্টগুলো মেনে নেওয়া সম্ভব নয় আমরা সমস্ত বিষয়ে মিলিয়ে এবারের সেরা কিছু কষ্টের স্ট্যাটাস প্রদান করে সহযোগিতা করছি।

১। 💔বন্ধুত্বের পরে কাউকে ভালোবাসা সম্ভব ,
কিন্তু ভালোবাসার পর কারও সাথে বন্ধুত্ব সম্ভব নয় ।💔
২। একটা মানুষ তখনই কাঁদে ,
যখন তার মনের সঙ্গে লড়াই করে পরাজিত হয়।
৩। ভাগ্যের কাছে আমি হার মানি নাই
হেরে গেছি শুধু বিশ্বাসের কাছে ।
৪। মৃত্যু শুধু দেহের হয় না
কখনও মৃত্যু স্বপ্ন আর ইচ্ছেরও হয় ।
৫। কোনও মানষই চায়না কাউকে ভুলে যেতে, কিন্তু সময় ভুলিয়ে দেয় ,
কোনও মানষই চায়না কাউকে হারিয়ে ফেলতে, কিন্তু ভাগ্য তাকে ছিনিয়ে নেয়  ।
৬। যখন ছোট ছিলাম,,,,,,সব ভুলে যেতাম
সবাই বলতো,,,,,,, “মনে রাখতে শেখো “
বড় হলাম,,,,,,কিছু ভুলিনা এখন
কিন্তু দুনিয়া বলছে,,,,,”ভুলে যেতে শেখো ” ।
৭। মনে শুধু একটাই কষ্ট আমি কার জীবনে আপন হতে পারলাম না।
৮। একটি চোখ কখনো আরেকটি চোখকে দেখতে পারে না,,
 তারপরও বুকে কষ্ট হলে,,,, দুটি চোখ দিয়েই কিন্তু জল ঝড়ে।

সেরা কষ্টের এসএমএস

যোগাযোগের মাধ্যম হিসেবে এসএমএস জনপ্রিয়তা পেয়েছে। বর্তমান সময়ে সকলেই এসএমএসের মাধ্যমে যোগাযোগ করে থাকে। অফলাইন অনলাইন সকল ক্ষেত্রে এসএমএস এর ব্যবহার রয়েছে। তাইতো প্রতিনিয়ত অসংখ্য মানুষ মনে কষ্ট নিয়ে সেরা কষ্টের এসএমএস গুলো অনুসন্ধান করছে। এমন তথ্য অনুসন্ধানের একমাত্র উদ্দেশ্য হচ্ছে নিজের কষ্টের অনুভূতিগুলো অন্যের মাঝে তুলে ধরার। তাইতো আমরা চেষ্টা করেছি বুকফাটা কষ্টের কিছু এসএমএস তৈরীর। এমন এসএমএস গুলোই তুলে ধরা হচ্ছে নিচে যা নিঃসন্দেহে ব্যবহার উপযোগী সেরা কিছু কষ্টের এসএমএস।

০৯) বাইরে থেকে, আমি হাসছি, কিন্তু তার মানে এই নয় যে আমি ভাল আছি ।

১০) পাথরের উপর হাঁটলে ব্যাথা হয়।গরম কয়লার উপর হাঁটলে জ্বলে। হৃদয় এর উপর হাটলে কারো হৃদয় মারা যায়।

সেরা কষ্টের ক্যাপশন

জীবনে খারাপ সময়ের উপস্থিতি আসবে এটি স্বাভাবিক। ঠিক একই ভাবে খারাপ সময়ে চিরস্থায়ী নয় খারাপের পরে ভালো সময় অপেক্ষা করে। ঠিক যেমন অন্ধকার কাটাতে সকালের আকাশে সূর্য উদয় হয়। দুঃখ কষ্ট সুখ শান্তি নিয়েই আমাদের জীবন। তবে নিজেদের এই কষ্টের বিষয়গুলো অন্যের মাঝে প্রকাশ করতে ক্যাপশন অনুসন্ধান করছেন অনেকেই। তাদের উদ্দেশ্যে আমরা আমাদের আলোচনাটিতে সেরা মানের কিছু কষ্টের ক্যাপশন নিয়ে উপস্থিত হয়েছি যেগুলো কষ্টের পিকচারের সাথে মিল রেখে ক্যাপশন প্রদানে সেরা একটি স্ট্যাটাস তৈরি করা সম্ভব। আপনি আপনার ছবির সাথে কষ্টের ক্যাপশন যুক্ত করতে চাইলে এখান থেকে ক্যাপশন নির্বাচন করতে পারেন আশা করছি আমাদের আলোচনায় থাকা ক্যাপশন গুলো সেরা মানের কিছু কষ্টের ক্যাপশন।

০১ ) একটি সাহসী মেয়ে কাঁদতে পারে, কিন্তু সে কখনো আত্মসমর্পণ করে না।

০২)  আমি ভেঙে যেতে পারি, কিন্তু আমার আত্মা অটুট। আমি ছাই থেকে উঠবই।

০৩) এক একটি হাসির পিছনে এক এক টি গল্প থাকে যা তুমি কখনোই বুঝতে পার নাই ।

০৪) কখনও কখনও, সবচেয়ে সাহসী মেয়েরাও রাতে একা একা কাঁদে।

০৫) আমার চোখের নীচে প্রবাহিত অশ্রু লুকানোর জন্য আমি একা একাই হাসতে থাকি ।

০৬) তুমি আমার হৃদয় ভেঙে দিয়েছ কিন্তু আমি এই টুকরো গুলি তোমার জন্যই সংগ্রহ করে রেখেছি ।

০৭) আমি ঝড়ের মাঝে লম্বা হয়ে  গাছের মত দাঁড়িয়ে আছি আর আমার চোখের অশ্রু শিকড়ে জল দিয়ে যাচ্ছে ।

০৮) পৃথিবীর সবচেয়ে দুঃখের বিষয় হল এমন কাউকে ভালোবাসলাম যে আমাকে তার ভালবাসার জন্য আমাকে ব্যাবহার করল।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top