Chorabali Logo
শুভেচ্ছা

কাউকে মিস করা নিয়ে এসএমএস| কাউকে মিস করা নিয়ে স্ট্যাটাস ও ক্যাপশন

আমাদের জীবনে অনেকেই বিশেষ গুরুত্ব পূর্ণ হয়ে ওঠে। জীবনে চলার পথে অসংখ্য মানুষের সাথে পরিচয় হয় অনেকের সাথে সুসম্পর্ক গড়ে ওঠে। অনেকেই নিজের অজান্তে মনে জায়গা করে নেয়। প্রতিটি মানুষের সাথেই এমন ঘটনা ঘটে থাকে এটি কমন একটি বিষয়। এই সমস্ত ব্যক্তির মধ্যে অনেকেই হয়ে যায় আপন। এই আপনজন গুলো অনেক সময় অনেক কারণবশত আমাদের থেকে দূরে চলে যায়। অনেকেই এতটাই দূরে চলে যায় যে চাইলেও তাদের কাছে যাওয়া সম্ভব নয়। এমন পরিস্থিতিতে আমরা শুধুমাত্র তাদের কথা ভাবতে পারি তাদের সাথে কাটানো সময়গুলো স্মৃতিগুলো মনে করতে পারি। এগুলোকে বলা হয় মিস করা। আমরা বিভিন্ন সময় বিভিন্ন ব্যক্তিকে মিস করে থাকি। আর এই মিস করাকে কেন্দ্র করে নিয়ে আসা হয়েছে এই আলোচনা।

সুতরাং সম্মানীয় পাঠক বন্ধুগণ আপনারা যারা কাউকে মিস করছেন এমন বিষয়টি প্রকাশ করতে চাচ্ছেন এসএমএসের মাধ্যমে তাদের সহযোগিতার উদ্দেশ্যে এই আর্টিকেলটি নিয়ে উপস্থিত হয়েছি আমরা। সুতরাং আমাদের সাথে থাকুন এবং কাউকে মিস করা কেন্দ্রিক এসএমএস গুলো সংগ্রহ করুন । আপনি যদি কাউকে মিস করে থাকেন এবং এই বিষয়টি এসএমএসের মাধ্যমে তাকে জানাতে চান চাইলে এখান থেকে এসএমএস সংগ্রহ করে পাঠাতে পারেন। মিস করা নিয়ে সেরা মানের কিছু এসএমএস নিয়ে উপস্থিত হওয়ার উদ্দেশ্যে কাজ করে সফলতা অর্জন করে এই আলোচনায় আপনাদের মাঝে যুক্ত হয়েছি আমরা। কাউকে মিস করা কেন্দ্রীক এসএমএসের পাশাপাশি স্ট্যাটাস ও ক্যাপশন প্রদান করে সহযোগিতা করা হবে। সুতরাং আপনি যদি কাউকে মিস করে থাকেন তাহলে এই বিষয়টি প্রকাশের অন্যতম সেরা উপায় গুলোর বিষয় সম্পর্কে জানতে পারছেন এখান থেকে।

কাউকে মিস করার এসএমএস

আপনি কি কাউকে মিস করছেন ? যাকে মিস করছেন তাকে এই বিষয়টি সম্পর্কে জানাতে চান ? তাহলে এই বিষয়টি সুন্দর ভাবে ব্যক্তির কাছে উপস্থাপন করার জন্য মিস করার এসএমএস গুলো ব্যবহার করতে পারেন। সুন্দর সাবলীল ভাষায় ছন্দ ও কথার মধ্য দিয়ে তৈরিকৃত মিস করার এসএমএস গুলো প্রদান করব আমাদের এই আর্টিকেলটির মাধ্যমে। আমাদের এই আর্টিকেলটি এই বিষয়ে আপনাকে সহযোগিতা প্রদান করতে সক্ষম । আমরা অনেকেই অনেক জনকে মিস করে থাকি মূলত যাদের স্মরণ করি যাদের কথা ভাবি সে ব্যক্তি আমাদের সাথে না থাকলে অটোমেটিক এই বিষয়টি চলে এসে আমাদের মাঝে। আর এই বিষয়টি ব্যক্তির কাছে তুলে ধরার সহজ মাধ্যম হচ্ছে এসএমএস তাইতো আমরা আমাদের আলোচনাটির মাধ্যমে কাউকে মিস করার এসএমএস প্রদান করে সহযোগিতা করছি আপনাদের। নতুন ও সেরা মানের এসএমএস গুলো তুলে ধরা হচ্ছে।

১. তোমাকে মিস করাটা আজকাল যেন একটা রুটিনের মত হয়ে গেছে। প্রতিদিনই একটা নির্দিষ্ট সময় তোমার কথা খুব মনে পড়ে।
২. প্রথমবার যখন তোমাকে মিস করতে শুরু করি, তখনই মনে হয়েছিল আমার বুঝি সর্বনাশের সূচনা হয়ে গেল।
৩. প্রিয়জনকে মিস করাটা এই পৃথিবীতে সবচেয়ে জ্বালাময়ী কোন অনুভূতি। একটা হৃদয় পুড়ছে অথচ কেউ জানতেও পারছে না।
৪. লাল আমার এই হৃদয়ের হাল। তোমাকে মিস করি বলেই আমার হৃদয়ে এত রক্ত ক্ষরণ হয়।
৫. আমাকে যদি মিস করো তাহলে অবশ্যই আমার সামনে এসে সেটা জাহির করো। তাহলে অন্তত আমি বুঝতে পারবো তুমি আমি একই দহনে পুড়ছি।
৬. বালিকা আমি তোমাকে মিস করি কারণ তুমি আমার প্রেমের পদ্ম নিয়ে বসে আছো। কোন পদ্মাসনে বসে আছো তুমি?
৭. তোমার ওই রোদ্দুর হাসিটা খুব মিস করি। এই রোদ ছোয়া হাসি দিয়ে তুমি আমার হৃদয়টাকে এলোমেলো করে দিয়েছো।
৮. কোথায় আমার আজ ঘুম হারালো? কেন এত মিস করছি তোমাকে? বোঝো তুমি কতটা কষ্ট হচ্ছে আমার।

কাউকে মিস করা নিয়ে স্ট্যাটাস

আপনার পরিচিত ব্যক্তি কে মিস করে থাকলে স্ট্যাটাসের মাধ্যমে জানাতে পারেন। এমন স্ট্যাটাস গুলো বহুল অনুসন্ধান হয়ে থাকে তাই আমরা চেষ্টা করেছি সকলের সহযোগিতার উদ্দেশ্যে সেরা মানের মিস করা কেন্দ্রের স্ট্যাটাসগুলো আপনাদের মাঝে তুলে ধরতে। সকল বিষয়ে স্ট্যাটাস প্রদান করার উদ্দেশ্য থাকে অনেক ব্যক্তির নিয়মিত বিভিন্ন ধরনের আপডেট প্রদান করার ইচ্ছে নিয়ে অনেকেই উপস্থিত হয়ে থাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন ব্যক্তিগণ কাউকে মিস করলে অবশ্যই স্ট্যাটাসের মাধ্যমে উল্লেখ করতে চাই তাদের জন্যই মূলত আমাদের এই আর্টিকেল।

৯. তোমাকে মিস করি বলেই হাজারো লোকের ভিড়ে এখনো তোমাকে খুঁজে ফিরি। তোমার স্মৃতি হাতে তোমার সবটুকু মনে রাখার চেষ্টা করি।
১০. তোমাকে মিস করতে করতেই হয়তো একদিন আমার সর্বস্ব হৃদয় হারিয়ে ফেলবো। তোমার প্রেমে কাঙাল হয়ে না হয় বাকিটা সময় পার হয়ে যাবে।

মিস করা নিয়ে ক্যাপশন

কাউকে খুব বেশি মিস করে থাকলে এখান থেকে ক্যাপশন সংগ্রহ করে স্ট্যাটাসের মাধ্যমে জানাতে পারেন সেই ব্যক্তিকে। আমরা শুধু ব্যক্তিকে মিস করি এমনটা নয় আমরা আরো অনেক কিছুই মিস করি। আমাদের সকলের জীবনের কিছু স্মরণীয় সময় স্মৃতি রয়েছে পছন্দের ব্যক্তি রয়েছে কিছু মুহূর্ত রয়েছে কিছু দিন রয়েছে যেগুলো আমরা বারবার ফিরে পেতে চাই। তা আর কখনো হয়ে ওঠে না এই সকলকেই আমরা মিস করি। মিস করার এই বিষয়টি নিয়ে আপনাদের মাঝে এই আলোচনাটি প্রদান করে আমরা আনন্দ অনুভব করছি মিস করা নিয়ে নতুন কিছু ক্যাপশন নিচে উল্লেখ করা হলো।

১. তোমাকে মিস করি আর জোছনা রাত আমার সাথে জাগে। কি দায়বদ্ধতা নিয়ে বেঁচে আছি বলো তো!
২. তোমাকে ভীষণ রকম মিস করছি। তাই হয়তো তোমার ভুলগুলো ফুল হয়ে আমার হৃদয়ের ছবি এঁকেছে।
৩. কতশত মুহূর্ত পার হয়ে গেল অথচ তোমাকে দেখিনা। কতটা মিস করছি তোমাকে।
৪. তোমাকে মিস করতে করতে বড্ড ক্লান্ত হয়ে গেছি আমি। আজন্ম অপেক্ষার পর তুমি এলে।
৫. কোন এক সময় শত বছরের প্রেমে হাজারো মুহূর্তের অপেক্ষা থাকতো। কিন্তু এই সময়ে ঠিক প্রাচীনকালের অদম্য প্রেমের টানের মতই আমি তোমাকে মিস করি।

Mahedi Roni

আমি মেহেদি হাসান। পেশায় একজন বেসরকারি চাকরিজীবী। ২০১৫ সাল থেকে লেখালিখি নিয়ে আছি। এখন লেখালিখি পেশা ও সখ ২ টাই হয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close