Chorabali Logo
স্বাস্থ্য

ক্রিকেট খেলা লাইভ দেখার চ্যানেল| মোবাইল দিয়ে সরাসরি খেলা দেখার উপায়

ক্রিকেট খেলা লাইভ দেখার চ্যানেল| মোবাইল দিয়ে সরাসরি খেলা দেখার উপায়: ক্রিকেট সকলের কাছে একটি জনপ্রিয় খেলা। এই খেলাটি বর্তমান সময়ে সারা বিশ্বের প্রতিটি দেশে তার জনপ্রিয়তা ছড়িয়েছে। সারা বিশ্বের প্রতিটি দেশের লক্ষ লক্ষ মানুষ রয়েছে যারা ক্রিকেটের প্রতিটি ম্যাচ আগ্রহ নিয়ে উপভোগ করে থাকেন। প্রতিবছর অভ্যন্তরীণ ও আন্তর্জাতিকভাবে বিভিন্ন ধরনের ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয় যেগুলো প্রতিটি ক্রিকেটপ্রেমী মানুষ লাইভ দেখে উপভোগ করার চেষ্টা করেন। টিকেট ভক্ত মানুষদের জন্যই বর্তমান সময়ের বিভিন্ন ওয়েবসাইট ও টিভি চ্যানেলগুলো লাইভ দেখার সুযোগ করে দিয়েছে। তবে এখন শুধুমাত্র টিভি চ্যানেলগুলো নয় বরং স্মার্ট মোবাইল ফোনের মাধ্যমেই প্রতিটি খেলার লাইভ সরাসরি একজন মানুষ দেখে উপভোগ করতে পারছেন। তাই আমরা আজকে ক্রিকেট খেলা লাইভ দেখার চ্যানেল এবং মোবাইল দিয়ে সরাসরি খেলা দেখার উপায় আপনাদের মাঝে শেয়ার করব। যা আপনাদেরকে ক্রিকেট খেলা সরাসরি দেখতে সাহায্য করবে।

ক্রিকেট একটি দলীয় গতকাল এই খেলাটি বেশ কিছু যুগ ধরে সারা বিশ্বের বিভিন্ন দেশেই জনপ্রিয়তা পেয়েছে। অতীতের তুলনায় বর্তমান সময়ে খেলাটি সারাবিশ্বের প্রতিটি দেশে ব্যাপক জনপ্রিয়তা ছড়িয়ে গেছে যার কারণে কোন প্রতিটি দেশে টিকেটের প্রতি লক্ষ লক্ষ ভক্ত রয়েছে যারা ক্রিকেট খেলার প্রতিটি ম্যাচ লাইভ দেখার চেষ্টা করে থাকেন। ক্রিকেট খেলার এই প্রতিটি ম্যাচে লাইভ দেখার জন্য অনেকেই টিভি চ্যানেল ব্যবহার করে থাকেন আবার অনেকেই বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে কম্পিউটার ল্যাপটপে খেলা দেখে উপভোগ করেন। তবে বর্তমান সময়ে মানুষের হাতে হাতে এখনো স্মার্ট মোবাইল ফোনের ব্যবহার ব্যাপক লক্ষ্য করা যাচ্ছে যার কারণে আর টিভি অথবা ল্যাপটপ কিংবা কম্পিউটারে খেলা দেখার প্রয়োজন পড়ছে না কেননা মোবাইল ফোনে অ্যাপস এর মাধ্যমে এখন প্রতিটি মানুষ ক্রিকেট খেলা থেকে শুরু করে যাবতীয় খেলার লাইভ দেখে উপভোগ করার সুযোগ পাচ্ছেন। স্মার্ট মোবাইল ফোন ব্যবহার করার কারণে ক্রিকেট প্রেমী প্রতিটি দর্শক টিকেটের আন্তর্জাতিক থেকে শুরু করে অভ্যন্তরীণ আইপিএল বিপিএল যাবতীয় ক্রিকেট ম্যাচ ঘরে বসে ইন্টারনেটের সহায়তায় ম্যাচ গুলো দেখে উপভোগ করার সুযোগ পাচ্ছে।

ক্রিকেট খেলা লাইভ দেখার চ্যানেল

বর্তমান সময় টিভি ক্যাবল নেটওয়ার্ক ব্যবহার করার কারণে এখন ঘরে বসে একজন মানুষ সারা বিশ্বের বিভিন্ন দেশের চ্যানেলের তাদের খবরাখবর থেকে শুরু করে যাবতীয় বিষয় সম্পর্কে জেনে নিতে পারছে। তারবিহীন কিংবা তার যুদ্ধ এই নেটওয়ার্কের সহায়তায় বিশ্বের বিভিন্ন দেশের খবরাখবর এমনকি বিভিন্ন ধরনের খেলা গুলো লাইভ দেখার সুযোগ পাচ্ছেন। ক্যাবল নেটওয়ার্ক দ্বারা পরিচালিত টিভিগুলো তো এখন বিভিন্ন চ্যানেলে ক্রিকেট খেলা সরাসরি সম্প্রচার করা হয়। তাইতো অনেকের ক্রিকেট খেলা লাইভ দেখার চ্যানেল সম্পর্কে জানতে চান তাদের উদ্দেশ্য আজ আমরা ক্রিকেট খেলার লাইভ দেখার চ্যানেল আপনাদের মাঝে শেয়ার করব। আপনারা আমাদের প্রতিবেদনের আলোকে জানতে পারবেন টিভিতে কোন চ্যানেলে সরাসরি ক্রিকেট খেলা সম্প্রচার করা হয়। নিচে ক্রিকেট খেলা লাইভ দেখার চ্যানেল তুলে ধরা হলো:

TV Channel

Location Broadcaster
India Star Sports, Jio Cinema
United Kingdom DAZN, Sky Sports
United States Willow TV
Australia Fox Sports
Middle East Times Internet
South Africa SuperSport
Pakistan Yupp TV
New Zealand Sky Sport
Caribbean Flow Sports (Flow Sports 2)
Canada Willow TV
Bangladesh Gazi TV
Afghanistan Ariana Television Network
Nepal Star Sports, Yupp TV
Sri Lanka Star Sports, Yupp TV
Maldives Star Sports, Yupp TV
Singapore StarHub
Guyana ENet

 

মোবাইল দিয়ে সরাসরি খেলা দেখার উপায়

সারা বিশ্বের অধিকাংশ মানুষ এখন স্মার্ট মোবাইল ফোন ব্যবহার করে থাকে। স্মার্ট মোবাইল ফোন দ্বারা তাদের যে কোন প্রয়োজনে ব্যবহার করে সুযোগ পাচ্ছে। এমনকি স্মার্ট মোবাইল ফোনের ইন্টারনেট প্রযুক্তির সহায়তায় কোন প্রতিটি খেলা সরাসরি দেখে উপভোগ করার সুযোগ পাচ্ছেন। তাইতো অনেকেই মোবাইল দিয়ে সরাসরি খেলা দেখার উপায় সম্পর্কে জানতে চান তাদের উদ্দেশ্যে আজ আমরা নিয়ে এসেছি মোবাইল দিয়ে সরাসরি কিভাবে খেলা দেখা যায় হঠাৎ মোবাইলে কোন অ্যাপস ব্যবহার করার মাধ্যমে যে কোন ধরনের খেলা লাইভ দেখা যায় সে সম্পর্কে জানাবো। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে স্মার্ট মোবাইল ফোনের সফটওয়্যার কিংবা অ্যাপসগুলো সম্পর্কে জানতে পারবেন যে আপনাদেরকে সরাসরি ক্রিকেট খেলা দেখতে সহায়তা করবে। নিচে মোবাইল দিয়ে সরাসরি খেলা দেখার উপায় তুলে ধরা হলো:

১. SonyLiv

২. Disney+HotStar

৩. ESPN

৪. BCCI TV

৫. JioTV

৬. Cricbuzz.com

৭. ICC Cricket

৮. Live Net TV

৯. UK TV Now

১০. Thop TV Sports

Mahedi Roni

আমি মেহেদি হাসান। পেশায় একজন বেসরকারি চাকরিজীবী। ২০১৫ সাল থেকে লেখালিখি নিয়ে আছি। এখন লেখালিখি পেশা ও সখ ২ টাই হয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close