Chorabali Logo

ছেলেদের কান্না নিয়ে উক্তি ও স্ট্যাটাস

দৈনন্দিন জীবনে আমরা সকলেই সুখ-দুঃখ হাসি আনন্দের মাঝে নিজের জীবন পরিচালনা করে থাকি এবং সেই সাথে আমাদের জীবনের প্রয়োজনীয় চাহিদা গুলো পূরণ করার চেষ্টা করে থাকি। একজন মানুষ তার জীবনের সুখ আনন্দ ও খুশি গুলোকে হাসির মাধ্যমে প্রকাশ করে থাকে। মানুষ যেমন তার জীবনের আনন্দ খুশি গুলো মুখের হাসির মাধ্যমে সকলের কাছে প্রকাশ করে থাকে তেমনি একজন মানুষ যখন দুঃখ কষ্ট মাধ্যমে জীবন পার করে থাকে তখন তার জীবনের দুঃখ কষ্ট গুলোকে সাধারণত মন খারাপ কিংবা চোখের পানির মাধ্যমে প্রকাশ করে থাকে। তাইতো পৃথিবীর প্রতিটি মানুষ খুব কষ্ট পেলে নিজের কষ্টগুলোকে কান্না করে প্রকাশ করে। পৃথিবীতে ছেলেদের তুলনায় মেয়েরা সাধারণত বেশি আবেগী হয়ে থাকে যার কারণে তারা একটুতেই কান্না করে থাকে। ছেলেরা সচরাচর কান্না করে না। কিন্তু অনেক সময় জীবনের কঠিন পরিস্থিতিতে তারাও কান্না করে থাকে। তাই আজকে আপনাদের উদ্দেশ্যে ছেলেদের কান্না নিয়ে উক্তি ও স্ট্যাটাসগুলো নিয়ে এসেছি। আমাদের আজকের স্ট্যাটাস গুলোর মাধ্যমে ছেলেদের কান্নার কারণ জানতে পারবেন।

পৃথিবীতে প্রতিটি মানুষের জীবন ক্ষণস্থায়ী। এই জীবনে প্রতিটি মানুষের সুখ দুঃখ হাসি আনন্দ কান্না লেগেই আছে। ব্যক্তি জীবনে একজন মানুষ খুব বেশি আনন্দিত হলে কিংবা খুব বেশি খুশি হলে তার এই খুশি হওয়া আনন্দ গুলোকে বিভিন্নভাবে প্রকাশ করে থাকে। প্রকৃতপক্ষে একজন মানুষ সুখের জীবন পার করলে এবং সর্বদা আনন্দিত হলে তার এই মনের সুখ ও আনন্দ গুলোকে মুখের হাসির মাধ্যমে প্রকাশিত করে থাকে। মুখের হাসির মাধ্যমে যেমন মানুষ তার দুঃখের সময় গুলো কিংবা সুখের অনুভূতিগুলো বুঝে থাকে তেমনি মানুষ যখন খুব কষ্ট পেয়ে থাকে কিংবা কষ্ট দুঃখ পেয়ে থাকে অথবা ব্যথায় দিন পার করে থাকে তখন তার এই দুঃখ কষ্টগুলো চোখের কান্নার মাধ্যমে ঝরে পড়ে।

অনেকেই প্রিয় মানুষের কাছে নিজের দুঃখ কষ্ট গুলো প্রকাশ করে থাকেন আবার অনেকেই রয়েছে যারা প্রতিনিয়ত মানুষের কাছে নিজের দুঃখ কষ্ট গুলো সহজে প্রকাশ করতে পারেনা যারা নিজের মাঝে নিজেরাই গুমরে গুমরে কষ্ট পেয়ে থাকে। জীবনের সুখ হাসি কিংবা খুশি গুলো মুখের হাসির মাধ্যমে প্রকাশ করলে কিংবা সকলের মাঝে ছড়িয়ে দিলেও মানুষের কান্না মাধ্যমে জীবনের দুঃখ কষ্ট গুলো পুরোপুরি প্রকাশ করা সম্ভব না কিংবা ঝেড়ে ফেলা সম্ভব নয়। দুঃখ কষ্ট অনুভূতিগুলো মূলত প্রতিটি মানুষের জীবনকে হতাশ ও বিষন্ন করে তোলে।

ছেলেদের কান্না নিয়ে উক্তি

পৃথিবীতে মানুষ সুখ পেলে হাসবে এবং দুঃখ পেলে কাঁদবে এটাই স্বাভাবিক। তাইতো কান্না করা অস্বাভাবিক কোন বিষয় নয়। তবে পৃথিবীতে ছেলেদের তুলনায় মেয়েরা কান্না বেশি করে থাকে। মেয়েদের কান্নার পিছনে ছোট ছোট কারণগুলো দাঁড়িয়ে থাকলেও ছেলেদের কান্নার আড়ালে এক বুক পরিমাণ কষ্ট যন্ত্রণা থাকে। তাইতো অনেকেই ছেলেদের কান্না নিয়ে উক্তিগুলো জানতে চান তাদের উদ্দেশ্যে আজকে জ্ঞানী গুণীজনদের ছেলেদের কান্না নিয়ে বেশ কিছু উক্তি তুলে ধরা হয়েছে যেখানে জ্ঞানী ব্যক্তি ছেলেদের কান্নার কারণ সম্পর্কে বর্ণনা প্রদান করেছেন। আপনারা আজকের এই উক্তিগুলোর মাধ্যমে আপনার জীবনে বাবা কিংবা ভাই অথবা প্রিয় পুরুষের কান্নার সঠিক কারণ জেনে নিতে পারবেন। নিচে ছেলেদের কান্না নিয়ে উক্তি গুলো তুলে ধরা হলো:

১. আমাদের কখনোই আমাদের কান্নার অশ্রু নিয়ে লজ্জা পাবার কিছু নেই।
— চার্লস ডিকেন্স

২. কান্নার জন্য ক্ষমা চেয়ো না। কেননা অনুভূতি ছাড়া আমরা কিন্তু যান্ত্রিক রোবট।
— এলিজাবেথ গিলবার্ট

৩. যারা কাদে না তারা কষ্ট দেখেও না।
— ভিক্টর হুগো

৪. আমার সবচেয়ে বড় বন্ধু হচ্ছে আয়না কারণ যখন আমি কাদি সেও।আমার সাথেই কাদে।
— চার্লি চ্যাপলিন

৫. কান্নার অশ্রু হলো সেই সকল অব্যক্ত শব্দ যা লিখে রাখা উচিত।
— পাওলো কোয়েলহো

৬. যার হৃদয় যত বড় তার কান্না তত বেশি হয় আকাশকে দেখলেই আপনি বুঝবেন।
— সংগৃহীত

৭. কত হাসির মাঝেই আজ কান্না লুকিয়ে থাকে তার খবর কে রাখে?
— স্টিল ম্যাগনোলিয়াস

ছেলেদের কান্না নিয়ে স্ট্যাটাস

অনেকেই অনলাইনে ছেলেদের কান্না নিয়ে স্ট্যাটাসগুলো সংগ্রহ করার জন্য আমাদের আর্টিকেলটিতে ক্লিক করে থাকেন তাদের উদ্দেশ্যে আজকের প্রতিবেদনে ছেলেদের কান্না নিয়ে বেশ কিছু স্ট্যাটাস তুলে ধরা হয়েছে। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে সকল ধরনের স্টাটাস সংগ্রহ করতে পারবেন। এই স্ট্যাটাসগুলো আপনার বন্ধুবান্ধব কিংবা পরিচিত মানুষদের মাঝে শেয়ার করে ছেলেদের কান্নার সঠিক কারণ উপলব্ধি করতে পারবেন। তাই আপনারা যারা ছেলেদের কান্না নিয়ে স্ট্যাটাস গুলো বিভিন্ন ওয়েবসাইটে অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে এই প্রতিবেদনটি দেখে নিন।

  • কাউকে বাধ্য করোনা
    কথা বলার জন্য!
    তুমি চুপ থাকো আর বুঝিয়ে দাও
    তাদের ছাড়া তুমিও থাকতে পারো!!!!
  • জানি ফিরবেনা এই মনের নিড়ে তবুও
    অপেক্ষায় থাকবো সারা জীবন ধরে ।
  • বাঁধিনি হৃদয় পিঞ্জরে রেখেছি মুক্ত করে।
    যাবি যদি দূরেই পাখি, যা রে উড়ে করবোনা মানা তোরে..।
  • আমি সত্যিই ব্যার্থ !!! কারণ আমি কখনোই
    তোমাকে বুঝাতে পারি নাই আমি
    তোমাকে কতটা ভালবাসি..
  • কাউকে ভালবেসে তাকে কষ্ট
    দিলে সে নিজে ও কষ্ট পায়
  • তুমি যাচ্ছ দূরে যাও
    আমি বাদা দেবনা
    তুমি যাও ভুলে যাও
    ভুলে যেতে বলুনা।
  • সিঙ্গেলদের আরেক কষ্ট,
    ঘন ঘন মানুষের রিলেশনশিপ
    স্ট্যাটাস দেখা

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top