Chorabali Logo
Travel

ঢাকা টু সৈয়দপুর বিমান ভাড়ার তালিকা ও সময়সূচী

আমাদের ওয়েবসাইটের নতুন এই আলোচনাটি শুধুমাত্র সেই সকল ব্যক্তির জন্য যারা কিনা ঢাকা টু সৈয়দপুর কিংবা সৈয়দপুর টু ঢাকা যাত্রা করতে চাচ্ছেন। সম্মানীয় পাঠক বন্ধুগণ পরিবহন সম্পর্কিত আলোচনাটিতে আপনাকে স্বাগতম জানাচ্ছি। বিভিন্ন প্রয়োজনে আমাদেরকে বিভিন্ন জায়গায় যাওয়ার প্রয়োজন হয়ে থাকে। বিভিন্ন ব্যক্তিগণ এক্ষেত্রে বিভিন্ন ধরনের পরিবহন ব্যবহার করেন । আজকের আলোচনাটি সেই সকল ব্যক্তির জন্য হতে চলেছে যারা কিনা ঢাকা থেকে সৈয়দপুর কিংবা সৈয়দপুর থেকে ঢাকা বিমানে যাত্রা করার সিদ্ধান্ত গ্রহণ করতে চাচ্ছে। তাদের সিদ্ধান্তকে স্বাগতম জানিয়ে ঢাকা টু সৈয়দপুর বিমানের ভাড়া সম্পর্কিত বিষয় সম্পর্কে জানিয়ে সহযোগিতা করা হবে আমাদের এই প্রতিবেদনটিতে। শুধুমাত্র বিমান ভাড়া প্রদান করা হবে তা নয় এখান থেকে বিমানের সময়সূচি সহ যারা বিমানে নতুন ভ্রমণ করছেন তাদের উদ্দেশ্যে ভ্রমণ সহযোগিতা সম্পন্ন কিছু তথ্য প্রদান করে সহযোগিতা করার উদ্দেশ্য রয়েছে আমাদের।

প্রতিদিন অসংখ্য মানুষ ঢাকাতে সৈয়দপুর যাত্রা করে থাকেন। এক্ষেত্রে একেক ব্যক্তি একেক ধরনের পরিবহন ব্যবহার করে থাকেন তবে দ্রুত যাতায়াতের জন্য বিমানের বিকল্প নেই। অনেকেই সময় স্বল্পতার কারণে বাধ্য হয়ে বিমানে ভ্রমন করছেন এক্ষেত্রে বিমান ভ্রমণের বিষয় সম্পর্কে বেশ কিছু তথ্য জানার প্রয়োজন হয়ে থাকে মূলত এই জানার ইচ্ছে নিয়েই আমাদের আলোচনায় উপস্থিত হয়েছেন অনেকেই। আমরা অবশ্যই আপনাকে ভ্রমণ সহযোগিতা তথ্যগুলো প্রদান করে সহযোগিতা করব প্রথমে আমরা কথা বলব ঢাকা টু সৈয়দপুর বিমানের ভাড়া সম্পর্কিত বিষয় সম্পর্কে পাশাপাশি সময়সূচি বিশেষ গুরুত্বপূর্ণ হয়ে থাকে অনেকের ক্ষেত্রে এর কারণ অনেকেই জরুরী প্রয়োজনে প্রমাণের সিদ্ধান্ত গ্রহণ করেছেন। তাই সময় সুচির উপর গুরুত্ব দিয়ে ঢাকা টু সৈয়দপুর বিমানের সময়সূচী তৈরি করেছি আমরা। এছাড়া ভ্রমণ সহযোগী প্রায় সকল তথ্য তুলে ধরার চেষ্টা করব এখানে। সুতরাং ঢাকা টু সৈয়দপুর বিমানে ভ্রমণ করতে চাইলে আমাদের আলোচনাটির সাথে যুক্ত থাকুন আশা করছি আপনি ভ্রমণ সহযোগী প্রয়োজনীয় তথ্যগুলো সম্পর্কে জেনে সুন্দর ভ্রমণ নিশ্চিত করতে পারবেন।

ঢাকা টু সৈয়দপুর বিমান ভাড়া তালিকা

ভাড়া সম্পর্কিত বিষয় সম্পর্কে জানার পরবর্তী সময়ে পরিবহন নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহণ করেন অসংখ্য মানুষ। তাই আমরা ভাড়ার বিষয় সম্পর্কে জানিয়ে সহযোগিতা করব আপনাদের। আপনারা যারা ঢাকা টু সৈয়দপুর বিমানে ভ্রমণ করতে চাচ্ছেন তাদের ভাড়া সম্পর্কিত বিষয় সম্পর্কে জানার প্রয়োজনীয়তা থাকলে এখান থেকে জেনে নিতে পারবেন। সকল পরিবহনের ক্ষেত্রে ভাড়ার বিষয়টি সম্পর্কে জানা বিশেষ গুরুত্বপূর্ণ বলে মনে করি আমরা। ঢাকা থেকে সৈয়দপুর বেশ কিছু বিমান চলাচল করে থাকেন। এদের মধ্যে একেকটার টিকিটের মূল্য এক এক হয়ে থাকে। আমরা চেষ্টা করব সকল বিমানের ভাড়ার বিষয় সম্পর্কে আপনাদের জানাতে এর ফলে আপনি আপনার সাধ্যমত বিমান নির্বাচন করতে পারবেন এবং ভ্রমণ নিশ্চিত করতে পারবেন। ঢাকা টু সৈয়দপুর বিমানের ভাড়ার তালিকাটি তুলে ধরা হচ্ছে নিচে:

  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা টু সৈয়দপুর বিমান ভাড়া ৩,৩০০ থেকে ৫,০০০ টাকা পর্যন্ত।  (সুপার সেভার)
  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা টু সৈয়দপুর বিমান ভাড়া ৫,০০০ থেকে ৯,০০০ টাকা পর্যন্ত।  (বিজনেস ফ্লেক্সিবল)
  • নভোএয়ার এয়ারলাইন্স ঢাকা টু সৈয়দপুর বিমান ভাড়া ৩,৪০০ থেকে ৫,০০০ টাকা পর্যন্ত।  (স্পেশাল প্রোমো)
  • নভোএয়ার এয়ারলাইন্স ঢাকা টু সৈয়দপুর বিমান ভাড়া ৫,০০০ থেকে ৯,০০০ টাকা পর্যন্ত।  (ফ্লেক্সিবল)
  • ইউএস বাংলা এয়ারলাইন্স ঢাকা টু সৈয়দপুর বিমান ভাড়া ৩,৩০০ থেকে ৫,০০০ টাকা পর্যন্ত।  (সর্বনিম্ন)
  • ইউএস বাংলা এয়ারলাইন্স ঢাকা টু সৈয়দপুর বিমান ভাড়া ৫,০০০ থেকে ৯,০০০ টাকা পর্যন্ত।  (সর্বোচ্চ)

ঢাকা টু সৈয়দপুর বিমানের সময়সূচী

বিমানে ভ্রমণ করার জন্য সময়সূচী সম্পর্কিত বিষয়ে সম্পর্কে জানা বিশেষ গুরুত্বপূর্ণ। অনেকেই সময় স্বল্পতার কারণে বাধ্য হয়ে প্রয়োজনীয় কাজে পরিবহন হিসেবে নির্বাচন করেন বিমান। তাই বিমানের সময়সূচির বিষয় সম্পর্কে বিশেষ সর্তকতা অবলম্বন করতে হয় আমরা চেষ্টা করব আমাদের আজকের আলোচনাটিতে ঢাকা টু সৈয়দপুর বিমানের সময়সূচির বিষয় সম্পর্কে সঠিক তথ্য প্রদান করে সহযোগিতা করতে। নিচে ঢাকা টু সৈয়দপুর বিমানের সময়সূচি প্রদান করা হলো।

বিমানের নাম ছাড়ার সময় পৌঁছানোর সময়
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দুপুর ২ঃ০০ মিনিটে বিকেল ৩ঃ৩০ মিনিটে
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সন্ধ্যা ৭ঃ০০ মিনিটে রাত ৮ঃ ১০ মিনিটে
নভোএয়ার এয়ারলাইন্স সকাল ১০ঃ১০ মিনিটে সকাল ১১ঃ১০ মিনিটে
নভোএয়ার এয়ারলাইন্স দুপুর ১ঃ১০ মিনিটে দুপুর ২ঃ১০ মিনিটে
ইউএস বাংলা এয়ারলাইন্স সকাল ১০ঃ৩০ মিনিটে সকাল ১১ঃ৩০ মিনিটে
ইউএস বাংলা এয়ারলাইন্স বিকেল ৫ঃ৫০ মিনিটে সন্ধ্যা ৬ঃ৫৫ মিনিটে

Mahedi Roni

আমি মেহেদি হাসান। পেশায় একজন বেসরকারি চাকরিজীবী। ২০১৫ সাল থেকে লেখালিখি নিয়ে আছি। এখন লেখালিখি পেশা ও সখ ২ টাই হয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close