Chorabali Logo

ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায়| অটো লাইক পদ্ধতি

ফেসবুকে এখন বর্তমান সময়ের সব থেকে জনপ্রিয় গণমাধ্যমে পরিণত হয়েছে। সারা বিশ্বের প্রতিটি মানুষ এখন এই ফেসবুকের উপর আসক্ত হয়ে পড়েছে। ফেসবুক ব্যবহারকারী প্রতিটি মানুষ ফেসবুকে বিভিন্ন ধরনের তথ্য প্রতিনিয়ত শেয়ার করে থাকে অনেকেই তাদের বিভিন্ন মুহূর্ত ও অঙ্গভঙ্গির ছবি ফেসবুকে শেয়ার করেন। এসব ছবি কিংবা মুহূর্তগুলো শেয়ার করার মাধ্যমে ফেসবুক ব্যবহারকারীর প্রতিটি বন্ধু-বান্ধব সেখানে লাইক কমেন্ট করে থাকে। ফেসবুক এমন একটি প্ল্যাটফর্ম যেখানে প্রতিনিয়ত নতুন নতুন ফিচার যুক্ত করা হয়েছে। এজন্য বর্তমান সময়ে ফেসবুকে একটি ছবি কিংবা একটি পোস্টের সহজেই অটো লাইক পাওয়া যাচ্ছে। তাইতো অনেকেই ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় এবং অটো লাইক পদ্ধতির সম্পর্কে তথ্যগুলো অনুসন্ধান করে থাকেন তাদের উদ্দেশ্যে আজকে প্রতিবেদনে ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় এবং অটো লাইক পদ্ধতি তুলে ধরা হয়েছে।

পৃথিবীতে বর্তমান সময়ের বিভিন্ন ধরনের গণমাধ্যম মানুষ ব্যবহার করে থাকে দেখতে জীবনে এসব গণমাধ্যম মানুষের বিভিন্ন ধরনের প্রয়োজন পূরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তাইতো এই গণমাধ্যমগুলোর ব্যবহার প্রতিনিয়ত বিশ্বের প্রতিটি দেশে ব্যাপক পরিমানে বৃদ্ধি পাচ্ছে। ইন্টারনেট প্রযুক্তির ব্যবহারের কারণে এবং স্মার্ট মোবাইল ফোনের উন্নতির কারণেই বর্তমান সময়ে এই গণমাধ্যমগুলো মানুষের জীবন জুড়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। বর্তমানে গণমাধ্যমগুলোর মধ্যে সবথেকে জনপ্রিয়তা ছড়িয়েছে ফেসবুক যার ব্যবহারকারীর সংখ্যা বিশ্বের প্রতিটি দেশে প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে ফেসবুকে একজন মানুষ তার বন্ধু-বান্ধব থেকে শুরু করে বিশ্বের যে কোন প্রান্তে মানুষের সাথে সহজে যোগাযোগ রক্ষা করতে পারছে। এছাড়াও ফেসবুকের মাধ্যমে প্রতিটি ব্যবহারকারী সহজে তার মনের ভাবভঙ্গি প্রকাশিত করছে। জনপ্রিয় গণমাধ্যমটি ২০০৪ সালে প্রথম আবিষ্কার করা হয় এটি বিজ্ঞানী জুকারবার্গ আবিষ্কার করেন। বর্তমান সময় ফেসবুকে সকল ধরনের সুযোগ-সুবিধা প্রতিটি ব্যবহারকারীকে দেওয়া হচ্ছে যার মাধ্যমে তারা এখন ফেসবুক ব্যবহার করে অর্থ উপার্জনের সুযোগ পাচ্ছে ও তাদের প্রয়োজনীয় বিভিন্ন কাজ ফেসবুকের মাধ্যমে সম্পন্ন করতে পারছে।

ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায়

ফেসবুক ব্যবহারকারী অধিকাংশ মানুষই ফেসবুকে বিভিন্ন ধরনের ছবি স্ট্যাটাস কিংবা তাদের বিশেষ মুহূর্তগুলো শেয়ার করে থাকে। ব্যবহারকারীর ভার্চুয়াল জগতের বন্ধুবান্ধব ছবি কিংবা এই স্ট্যাটাসগুলোতে লাইক কমেন্ট শেয়ার করে থাকে। বর্তমান সময় ফেসবুকে একটি ছবিতে সহজেই অটো লাইক পাওয়া যাচ্ছে তাই তো অনেকেই অটো লাইক পাওয়ার উপায় সম্পর্কে জানতে চাই। তাদের জন্য আজকে ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় তুলে ধরা হয়েছে। আপনারা আমাদের এই প্রতিবেদন থেকে ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় সম্পর্কে জেনে নিতে পারবেন এবং আপনার ছবি কিংবা স্ট্যাটাসে সহজে অটো লাইক দিতে পারবেন। নিচে ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় তুলে ধরা হলো:

1. প্রথমে আপনা দে র ফে সবুক একা উন্টে র সে টিং এ যে তে হবে
2. সে খা ন থে কে Profile setting এ যা বে ন
3. এরপরে Public post না মে র একটি অপশন দে খতে পা বে ন এখা নে ক্লি ক করবে ন
4. এখা নে সব অপশন গুলো আপনা কে ‘ Public’ করে দি তে হবে

অটো লাইক পদ্ধতি

ফেসবুক বর্তমানে সব থেকে জনপ্রিয় একটি গণমাধ্যম। এই গণমাধ্যমটির মাধ্যমে সহজেই একজন মানুষ বিভিন্ন ধরনের অনুভূতি কিংবা অভিজ্ঞতা স্ট্যাটাস এর মাধ্যমে শেয়ার করে থাকেন আবার অনেকেই ফেসবুকে নিজেদের ছবি কিংবা বিভিন্ন মুহূর্তের ভিডিও শেয়ার করেন শুধুমাত্র বাংলাদেশে নয় বরং বিশ্বের প্রতিটি দেশে ফেসবুকে একটি জনপ্রিয় গণমাধ্যমে পরিণত হয়েছে। প্রতিনিয়ত ফেসবুকের নতুন নতুন বিভিন্ন ধরনের ফিচার যুক্ত করা হচ্ছে তবে বর্তমান সময়ে সবথেকে জনপ্রিয় একটি ফিচার হচ্ছে অটো লাইক পদ্ধতি যেখানে ব্যবহার করে নিজেই নিজের ছবি কিংবা পোস্টে লাইক দিতে পারেন। তাইতো অনেকেই অটো লাইক পদ্ধতির সম্পর্কে জানতে চান তাদের জন্য আজকে অটো লাইক পদ্ধতির সম্পর্কে তথ্যগুলো তুলে ধরা হয়েছে।

RPW Liker দিয়েফে সবুকে অটো লাইক নেওয়ার উপায়

প্রথমে আপনার মোবাইলের গুগল প্লেস্টোর থেকে সার্চ করুন RPW Liker লিখে । সফটওয়্যারটি আপনা রমোবাইলে ইন্সটল করেনিন।

RPW Liker অ্যা প টি ওপেন করুন

Allow Permission ক্লিক করে আপনা রফেসবুক অ্যাকাউন্ট দিয়ে লগইন করুন

ফে সবুক অ্যাকাউন্ট লগইন হয়ে গেলেব্যকে চলে আসুন

এখন Verify And Login ক্লি ক করু ন

লগইন হয়ে গেলেনিচের মত একটি ইন্টারফে সদেখানো হবে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top