Chorabali Logo
শুভেচ্ছা

বড় বোনের আদর নিয়ে স্ট্যাটাস| বড় বোনের আদর নিয়ে ক্যাপশন | বড় বোনকে মিস করার এসএমএস

ভাই বোনের সম্পর্ক হচ্ছে সুন্দর একটি সম্পর্ক। এটি বলা যায় মহান আল্লাহ তায়ালার রহমত। ছোটবেলা থেকে সারা জীবনের সঙ্গী হিসেবে একে অপরের পাশে থেকে বড় হয়ে ওঠার সঙ্গী হিসেবে যারা বোনকে পেয়েছে তারা সত্যিই ভাগ্যবান। বোনের আদর যত্ন ভালবাসার বিষয়টি ভাষায় প্রকাশ করার ক্ষমতা নেই আমাদের। সত্যিই যাদের বড় বোন আছেন তারা খুবই ভাগ্যবান বোনের যত্নের তুলনা হয় না। সকল ভাই-বোনদের সম্পর্ক অটুট থাকুক এই প্রত্যাশা রেখে আমরা আলোচনাটি শুরু করছি। ভাই ও বোনদের ভালোবাসা চিরকাল বেঁচে থাক। সম্মানীয় বন্ধুগণ আপনারা যারা আমাদের আলোচনায় যুক্ত হয়েছেন আপনাদের যাদের বড় বোন রয়েছে বড় বোনের আদর কে কেন্দ্র করে স্ট্যাটাস ক্যাপশন গুলো করছেন তারা আমাদের আলোচনার সাথে যুক্ত থাকুন আশা করছি এ বিষয়ে সেরা মানের কিছু তথ্য উপস্থাপন করতে সক্ষম হয়েছি আমরা। শুধু বড় বোনের আদর যত্নের বিষয় সম্পর্কে স্ট্যাটাস ক্যাপশন থাকবে এমনটা নয় বোনকে মিস করার সেরা কিছু এসএমএস আপনাদের মাঝে তুলে ধরার উদ্দেশ্যে কাজ করেছি সুতরাং এই সকল বিষয়ে সম্পর্কে জানতে হলে আমাদের সাথে যুক্ত থাকবেন।

অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি আর্টিকেল হচ্ছে সেই সকল ভাইদের জন্য যারা বড় বোনকে ভালোবাসেন। বড় বোনের আদর যত্নে মুগ্ধ। বোন হচ্ছে মহান আল্লাহ তায়ালার পক্ষ থেকে ভাইদের জন্য নিয়ামত স্বরূপ। সেই সমস্ত ছেলেরা ভাগ্যবান যাদের বড় আপু অর্থাৎ বোন রয়েছে। আমরা বড় বোনের আদর কে কেন্দ্র করে সেরা মানের কিছু স্ট্যাটাস তৈরিতে কাজ করেছি দীর্ঘদিন নিয়োজিত থাকার পর এমন কিছু তথ্য আপনাদের মাঝে তুলে ধরার জন্য প্রস্তুত করতে সক্ষম হয়েছি সুতরাং আমাদের সাথে থেকে এই সমস্ত বিষয়ে সম্পর্কে জানুন আর আপুদের অবশ্যই সম্মান করবেন।

বড় বোনের আদর নিয়ে স্ট্যাটাস

বড় আপুদের আদর যত্নের কোন তুলনা হয় না। তাদের যত্নের জন্য সারা জীবন কৃতজ্ঞ থাকার প্রয়োজন রয়েছে ভাইবোনের সুন্দর এই সম্পর্ক সত্যিই অনেক ভালো। বড় বোনদের আদরের বিষয় সম্পর্কে স্ট্যাটাস প্রদান করার উদ্দেশ্যে অনেক ভাই ও বোন একসাথে ছবি তুলে পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোডের ক্ষেত্রে স্ট্যাটাস গুলো খুজে থাকেন। এক্ষেত্রে আমরা চেষ্টা করব সেরা মানের কিছু স্ট্যাটাস প্রদান করে সহযোগিতা করতে। যে সকল ভাইদের বড় বোন নেই তারা বোঝে বোন থাকা কতটা ভালো অথচ অনেক ভাই রয়েছে যারা বড় বোনদের গুরুত্ব প্রদান করেন না। বাসায় সুন্দর সময় কাটানোর জন্য বড় বোন থাকা জরুরি। এছাড়াও প্রয়োজনে বিভিন্নভাবে বড় বোনদের কাছ থেকে সহযোগিতা নেওয়া সম্ভব অনেক ক্ষেত্রে।

১. বড় বোন মানে সব জিনিস শেয়ার, বড় বোন মানে ভরসা, বড় বোন মানে আম্মুর মত আদর।

২. বড় বোন হল মায়ের এক অবিচ্ছেদ্য অংশ, যে মায়ের পর মায়ের অভাব পূরণ করে।

৩. সাংসারিক এক জীবন যুদ্ধে আপনি আপনার বড় বোনকেই একমাত্র পাবেন।

৪. ভালোবাসি না বলেও ভালোবাসা ছায়ার মত কাজ করে সে হলো বড় বোন।

৫. এ পৃথিবীতে আপনার বাবা-মা এর পরে উপরওয়ালার দেওয়া চেষ্টা উপহার হল আপনার বড় বোন।

৬. বড় বোন মানে যে তোমাকে কষ্ট দেয়, আবার সেই সে কষ্ট ভাগ করে নেয়।

৭. ভাই বোন মানে আল্লাহর দেওয়া একটি নিয়ামত যা কখনোই ছিন্ন হবার নয়।

৮. পৃথিবীর মধ্যে শ্রেষ্ঠ সম্পর্ক হচ্ছে ভাই বোনের সম্পর্ক যা কখনো বিচ্ছেদ হয় না।

৯. বোন মানে অনেক ছোট একটা শব্দ কিন্তু অনেক বড় পাওনা।

১০. বোন মানে সবকিছুর ভাগ দেওয়া, বড় বোন মানে পৃথিবীর সবচেয়ে মূল্যবান জিনিস।

বড় বোনের আদর নিয়ে ক্যাপশন

বড় বোনের আদর পেয়ে অনেকেই আপুদের সাথে ছবি তুলে পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করার জন্য ভাই বোনের ভালবাসা কিংবা বোনের আদর নিয়ে ক্যাপশন গুলো সংগ্রহ করার ইচ্ছে প্রকাশ করে অনলাইনে আসেন। তাদেরকে ভাই-বোনদের সম্পর্কের বিষয় সম্পর্কে জানিয়ে কিংবা বোনের আদর সম্পর্কিত বিষয়ের বহিঃপ্রকাশ সম্পর্কিত বিষয়ের ক্যাপশন গুলো তুলে ধরে সহযোগিতা করব আমরা আশা করছি এই ক্যাপশন গুলো আপনাদের ভালো লাগবে।

যার পৃথিবীতে বোন নেই সে একজন বড় হতভাগা বললেই চলে।

— ব্রিটিশ লেখক

বোন হলো তোমার আয়না আবার তোমার বিপরীত।

— এলিজাবেথ ফিশেল

পুরো জগতকে বাচ্চা বানাতে পারলেও নিজের বোনকে পারবে না।

— সংগৃহীত

দুঃখের ঋতুতে বড় বোনের স্বরই হলো মিষ্টি হাওয়া।

— রাকীব

গুরুত্বপূর্ণ একটা কথা বলেছেন লেখক এমি লি একটা বোন থাকার মানে এই যে এমন একজন বেস্ট ফ্রেন্ড থাকা যাকে যাই করো তার থেকে পার তুমি পাবে না।

— এমি লি

আমাদের প্রিয় বোনরা হাসি ভাগ করে নেয়ার এবং চোখের জল মুছে দেয়ার জন্য সবার চেয়ে সেরা।

— সংগৃহীত

ভাইয়ের কষ্ট সবার আগে বোনেরা বুঝতে পারে

— সংগৃহীত

বোন হলো আমাদের প্রথম বন্ধু এবং দ্বিতীয় মা।

— সানি গুপ্তা

বড় বোনকে মিস করার এসএমএস

ভাই বোনের সম্পর্ক অদ্ভুত সুন্দর মধুর একটি সম্পর্ক। সব সময় ঝগড়া মারামারি রাগারাগি থাকলেও দিনশেষে একে অপরের জন্য সকল কিছু করতে প্রস্তুত। যদিও কথাবার্তা আচার-আচরণে এমনটি প্রকাশ পায় না তবে একে অপরের প্রতি বিভিন্নভাবে নির্ভরশীল হয়ে থাকে। যতই মনমালিন্য থাক না কেন দিনশেষে মিলে যায় সকল ভাই বোন। ভাই বোনের সম্পর্ক গুলো এমন হয়ে থাকে কাছে থাকলে শত্রু দূরে গেলে অবিরাম মিস করেন একে অপরকে। ভাই বোনের সম্পর্কের মধ্যে ব্যবধান ঘটে বড় বোনের বিয়ের মাধ্যমে। এছাড়া বিভিন্ন কারণে নিজের থেকে বোন দূরে গেলে বড় একা হয়ে পড়ে সেই সকল ভাই। তাদের অনুভূতির বিষয়গুলো প্রকাশ করার জন্য বোনকে মিস করার এসএমএস গুলো পাঠিয়ে থাকেন অনেকেই। এমন এসএমএস গুলো প্রদান করে সহযোগিতা করব আপনাদের।

> বোনরা হাসি ভাগ করে নেয়ার এবং চোখের জল মুছে দেয়ার জন্য সবার চেয়ে সেরা।
— সংগৃহীত

> একমাত্র বোনেরাই পারে খারাপ সময়কে ভালো বানাতে এবং ভালো সময়কে স্মরণীয় বানাতে।
— সংগৃহীত

> বোনের হলো সেই পরী যারা আমাদের উঠিয়ে নেয় যখন আমাদের ডানা উড়তে ভুলে যায়।
— সংগৃহীত

> বোন মানে শত বিপদে পাশে থাকা, কষ্ট গুলো ভাগ করে নেওয়া ঠিক মায়ের মতো ।

> একজন বোন একজন প্রিয় বন্ধু , নিকটতম শত্রু এবং প্রয়োজনের সময় একজন দেবদূত ।

> বোন মানে এক অবিচ্ছেদ্য বন্ধন যে ভাইকে সবসময় আগলে রাখে।

Mahedi Roni

আমি মেহেদি হাসান। পেশায় একজন বেসরকারি চাকরিজীবী। ২০১৫ সাল থেকে লেখালিখি নিয়ে আছি। এখন লেখালিখি পেশা ও সখ ২ টাই হয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close