Chorabali Logo

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

বড় ভাইয়ের সঙ্গে ছোট ভাই বোনের সম্পর্ক হয় খুবই মধুর। কারণ বাবার পর কেউ যদি আগলে রাখে তাহলে সেটা বড় ভাই। পরিবারের বাবা-মা যতটা সম্মান পেয়ে থাকেন বড় ভাইও ঠিক ততটাই সম্মানের যোগ্য। কারণ বাবার মত পরিবারের বড় ভাইয়েরাও হাড়ভাঙ্গা পরিশ্রম করে পরিবারের শান্তি ফিরিয়ে আনার জন্য।

তাই ছোট ভাইবোনেরা বড় ভাইয়ের জন্মদিনে শুভেচ্ছা জানাতে চান। আমাদের আজকের আর্টিকেলটি সাজানো হয়েছে বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা নিয়ে। আমাদের আজকের আর্টিকেলটি পড়লে বড় ভাইকে জন্মদিনে উইশ করার সব রকম উইশিং মেসেজ পেয়ে যাবেন।

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক

চলুন দেখে নিয়ে কয়েকটি বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক‌ স্ট্যাটাস-

১) মহান আল্লাহ পাক তোমার সব কঠিন রাস্তা গুলোকে সহজ করে দিক। শুভ জন্মদিন।

২) ভাইয়া আমি দোয়া করি আল্লাহ তোমার দিকে কুদরতি নজরে তাকান এবং তোমার জন্য রহমতের দরজা খুলে দিন-আমিন।
“শুভ জন্মদিন” ভাইয়া।

৩) হে আল্লাহ!  জীবনে বাবার পর সব থেকে বেশি স্নেহ প্রদানকারী আমার বড় ভাইয়াকে চিরস্থায়ী সুখের সন্ধান করে দিন। “শুভ হোক জন্মদিন”।

৪) হে আল্লাহ! আমার বড় ভাইয়াকে আপনি পৃথিবীর সব আলো দেখার তৌফিক দান করুন। তিনি যেন মৃত্যুর আগ পর্যন্ত একজন ঈমানদার মুমিন হয়ে থাকতে পারেন। “শুভ জন্মদিন ভাইয়া”।

৫) মহান আল্লাহতালা তোমাকে সর্বদা সত্যের পথে চালনা করুন, এবং তোমাকে মিথ্যার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর তৌফিক দান করুন। শুভ জন্মদিন।

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

চলুন এক নজরে দেখে নিই কয়েকটি বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস-

১) ঈশ্বর তোমার মত একজন সুন্দর মনের মানুষ এবং দায়িত্বশীল পুরুষ কে আমার বড় ভাই হিসেবে পাঠিয়েছেন। তাই আমি ঈশ্বরের কাছে চির কৃতজ্ঞ। “শুভ জন্মদিন”।

২) ভাইয়া! এই পৃথিবীতে তোমার থেকে বেশি আমি আর কাউকে বিশ্বাস করিনা। তাই তোমার আনন্দ ভরা জন্মদিন কামনা করি। “শুভ জন্মদিন”।

৩) তুমি আমাকে পিতৃতুল্য স্নেহ দিয়ে বড় করেছ। তাই তোমার কাছে আমি সারাজীবন ঋণী। “শুভ হোক জন্মদিন”।

৪) আমার দায়িত্ব তোমার কাঁধে তুলে নেওয়ার জন্য ধন্যবাদ ভাইয়া। সারা জীবন আমাকে এভাবেই সমর্থন করে যেও। “তোমাকে জানাই শুভ জন্মদিন” ।

৫) আমি যখন ভুল পথে প্রবেশ করি তখন তুমিই একমাত্র আমাকে সঠিক পথ দেখাও। পৃথিবীতে মা-বাবার পর তুমি আমার একমাত্র প্রিয়জন। “শুভ জন্মদিন”

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা ফানি

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা ফানি স্ট্যাটাস গুলো হল:

১) আমার জিনিসপত্র প্রতিদিন চুরি করা তার প্রথম কাজ তাকে জানাই শুভ জন্মদিন। “ শুভ জন্মদিন চোর”।

২) আমার টাকা ধার নিয়ে বড়লোক হওয়া ভাই কে জানাই শুভ জন্মদিন। “ শুভ জন্মদিন ভাই”।

৩) বাংলাদেশ সরকারের উচিত তোর জন্মদিন জাতীয় ছুটির দিন ঘোষণা করা, কারণ তুই আমাদের জাতীয় সম্পদ। শুভ জন্মদিন।

৪) আমার ছোট ভাইকে জানাই শুভ জন্মদিন। তিনি খুব স্বল্প সময়ে সম্পূর্ণ প্রেম বিদ্যা আয়ত্ত করেছেন। এই মহান জ্ঞানীর জন্য থাকলো জন্মদিনের শুভেচ্ছা।

৫) আমাদের পারিবারিক কমেডিয়ান কে জানাই জন্মদিনের শুভেচ্ছা। যার হাসি তামাশায় আমাদের পুরো পরিবার মেতে থাকে।

রাজনৈতিক বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

১) শুভ জন্মদিন প্রিয় বড় ভাই এবং সুযোগ্য নেতা। যার ছত্রছায়ায় আমরা বেঁচে আছি সুন্দর হোক তার আগামীর পথ চলা।

২) আমাদের মাথার উপর ছায়া হয়ে থাকার জন্য ধন্যবাদ। আপনার মতো সুযোগ্য নেতা আছে বলেই আমরা নিরাপদে থাকি। “শুভ জন্মদিন প্রিয় বড় ভাই”।

৩) রাজনৈতিক অঙ্গনে যেসব মুখোশধারী নেতা রয়েছেন আপনি তাদের থেকে ভিন্ন। মানুষের উপকার করাই আপনার একমাত্র লক্ষ্য। শুভ জন্মদিন শ্রদ্ধেয় বড় ভাই।

৪) শুভ জন্মদিন প্রিয় লিডার এবং রাজপথের লড়াকু সৈনিক। জন্মদিনটা আপনার জন্য শুভ হয়ে উঠুক এবং বারবার ফিরে আসুক। “শুভ জন্মদিন রাজপথের সৈনিক”।

৫) শাসকের বিরুদ্ধে যখনই জনগণ রুখে দাঁড়িয়েছে তখনই আপনি আপনার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। গরিব, দুঃখী, অসহায় মানুষের উপকার এভাবেই করে যান। আমরা আপনার পাশে আছি। জন্মদিনের দিন আপনার জীবনে নব সূচনা বয়ে আনুক।

এলাকার বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

এলাকার বড় ভাই সব আপদ বিপদে এগিয়ে আসেন। তাই তার জন্মদিনের শুভেচ্ছা জানানো এলাকার প্রত্যেক ছোট ভাইয়ের দায়িত্ব। চলুন দেখে নিই এলাকার বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস-

১) আল্লাহ আপনাকে সকল বিপদ থেকে দূরে রাখুক, এবং আপনার চলার রাস্তা আল্লাহ সহজ করে দিন। “ শুভ জন্মদিন”

২) আপনার জীবনের সব ধরনের বাধা বিঘ্ন অতিক্রম করে সফলতা চূড়ান্ত শেখরে পৌঁছেছেন। আমাদের সবার কাছে আপনি অনুপ্রেরণা। শুভ জন্মদিন প্রিয় ভাইয়া।

৩) আপনার ভালবাসার বাঁধনে আমাদের বেঁধে রাখার জন্য ধন্যবাদ ভাইয়া। আমরা সারাজীবন আপনার কাছ থেকে এমনই ভালোবাসা পেতে চাই। “শুভ জন্মদিন বড় ভাই”।

৪) আনন্দ উল্লাসে আপনার সারাটা জীবন কেটে যাক। আমরা আপনার আনন্দ এবং দুঃখের অংশীদার হতে চাই। শুভ জন্মদিন ভাই।

৫) এমন দিন আপনার জীবনে বারবার ফিরে আসুক। আপনার জন্য থাকলো আমাদের তরফ থেকে জন্মদিনের প্রাণ ঢালা অভিনন্দন।

শেষ কথা 

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা সংক্রান্ত স্ট্যাটাস নিয়ে সাজানো হয়েছে আমাদের আজকের আর্টিকেল। যারা তাদের বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চান কিন্তু কোন ভাল স্ট্যাটাস খুঁজে পাচ্ছেন না আশা করি তাদের জন্য আজকের আর্টিকেলটি গুরুত্বপূর্ণ হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top