Chorabali Logo
শুভেচ্ছা

বন্ধুর বিয়ে নিয়ে ফানি স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা

আসসালামু আলাইকুম নতুন একটি আলোচনায় আপনাদের স্বাগতম জানিয়ে শুরু করছি। প্রতিদিন বিভিন্ন ধরনের আলোচনার মাধ্যমে আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে দীর্ঘ সময় অনলাইনে ব্যায় করি আমরা। আমাদের এই ওয়েবসাইটটি পরিচালনা করা হয়ে থাকে আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে। আমাদের এই আলোচনাটির মাধ্যমে সেই সমস্ত ব্যক্তিগণ উপকৃত হবেন যারা কিনা নিজের বন্ধুর বিয়েতে স্ট্যাটাস প্রদান করতে চান। এক্ষেত্রে সহযোগিতা সম্পূর্ণ আলোচনা হতে পারে এটি। আপনার বন্ধু পবিত্র বন্ধনে আবদ্ধ হওয়ার সময় বিভিন্নভাবে আনন্দ প্রকাশ করে থাকি আমরা। আনন্দঘন এই মুহূর্তে বন্ধুর বিবাহ সম্পর্কিত বিষয় সম্পর্কে স্ট্যাটাস প্রদানের উদ্দেশ্য থাকে অনেকের। যেহেতু বন্ধুত্বের সম্পর্ক তাই অনেকে ফানি স্ট্যাটাস গুলো খুলে থাকেন। স্ট্যাটাস যেমনি হোক না কেন বন্ধুর বিয়ের বিষয়টি উল্লেখ করে শুভকামনা জানানো উচিত সকলের।

এক্ষেত্রে আমাদের এই আলোচনাটির মাধ্যমে বন্ধুর বিয়ে কেন্দ্রিক ফানি স্ট্যাটাস সহ সুন্দর কিছু শুভ বিবাহ দোয়া স্বরুপ ক্যাপশন ও সুন্দর কিছু কবিতা প্রদান করা হবে আপনাদের মাঝে যা হয়তো আপনি খুঁজছেন। আমরা আমাদের আলোচনাটি মূলত নিয়ে এসেছি আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে আপনাদের চাহিদার কথা চিন্তা করে বন্ধুর বিয়ের খুবই মজার কিছু স্ট্যাটাস সংগ্রহ করেছি আমরা। বন্ধুর বিয়েকে কেন্দ্র করে সেরা মানের এই স্ট্যাটাস গুলো আপনি ব্যবহার করতে পারবেন এসএমএস হিসেবে পাশাপাশি সরাসরি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবির সাথে আপলোড করে সুন্দর একটি স্ট্যাটাস প্রদান করতে পারবেন আশা করছি আমাদের এই আলোচনাটি আপনাকে বিশেষ সহযোগিতা প্রদান করবে বন্ধুর বিয়ের কেন্দ্রিক কিছু তথ্য প্রদানে।

বন্ধুর বিয়ে নিয়ে ফানি স্ট্যাটাস

সামাজিক যোগাযোগ মাধ্যমের এই যুগে স্ট্যাটাস প্রদানের গুরুত্ব অনেক। বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে স্ট্যাটাস প্রদানের আগ্রহ থাকে সকলের মাঝে। বিয়ে যদি বন্ধুর হয়ে থাকে তাই বন্ধুগণ মজার স্ট্যাটাস গুলো প্রদানের আগ্রহ প্রকাশ করে নিজেরা পানির স্ট্যাটাস তৈরির পাশাপাশি অনলাইনে সহযোগিতা নিয়ে সেরা একটি স্ট্যাটাস প্রদান করার আগ্রহ প্রকাশ করে এটি বহুদিনের প্রচলিত একটি বিষয়। বন্ধুত্বের সম্পর্কে হাসি মজা ভালোবাসা থাকবে এটা স্বাভাবিক। বন্ধুদের সম্পর্ক মূলত মজার একটি সম্পর্ক। সুন্দর এই সম্পর্কের গুরুত্ব অনেক বেশি একজন ব্যক্তির প্রকৃত বন্ধু না থাকলে জীবন অসহায় হয়ে পড়ে। বন্ধুত্বের প্রয়োজন রয়েছে বন্ধুর প্রয়োজন রয়েছে বন্ধুকে বিয়ের শুভেচ্ছা বাত্রার পাশাপাশি ফানি স্ট্যাটাস এর মাধ্যমে শুভ বিবাহ জানাতে নিচের স্ট্যাটাস গুলো ব্যবহার করতে পারেন।

প্রিয় বন্ধু আমার, আজ তোমার বিয়ে । কি দেবো তোমায় উপহার । তোমার রইলো আমার মন থেকে একরাশ লাল গোলাপের শুভেচ্ছা । সুখে থেকো ভালো থেকো এই কামনা করি সব সময় । শুভ বিবাহ ।

দীর্ঘদিন একসাথে পথ চলা, আর অনেক অনেক সৃতি মিশে আছে তোর সাথে আমার । আমার সেই প্রিয় বন্ধুটির আজ বিয়ে । সবাই তার জন্য দোয়া করবেন । সে যেন জীবনে অনেক অনেক সুখী হয় ।

তোর মত একজন ভালো বন্ধু পাওয়া ভাগ্যের ব্যাপার । তুই আমার জীবনের এক অমূল্য সম্পদ । আজ সেই তোর বিয়ে । অনেক অনেক দোয়া আর ভালোবাসার তো জন্য । অনেক অনেক সুখী হও এই দোয়াই করি । শুভ বিবাহ ।

বন্ধুর বিয়ে নিয়ে ক্যাপশন

শুভ বিবাহ বন্ধু। বিবাহিত জীবন সুখী হোক এই প্রত্যাশা রেখে বিভিন্ন ধরনের ক্যাপশন প্রদান করে শুভেচ্ছা জানানোর ইচ্ছে থাকে সকলের। সাধারণভাবে এভাবে শুভ বিবাহ না জানিয়ে ব্যতিক্রম ভাবে সেরা মানের ক্যাপশনের মধ্য দিয়ে স্ট্যাটাস তৈরি করে অবাক করে দিতে পারেন সকলকে এমন কিছু বন্ধুর বিয়ে কেন্দ্রিক ক্যাপশন নিয়ে উপস্থিত হয়েছি আমরা যা সত্যিই আপনাদের জন্য সেরা হতে চলেছে। সেরা মানের এই ক্যাপশনগুলো পেয়ে ব্যবহার করতে পারবেন। বন্ধুর বিয়ে কেন্দ্রিক নতুন ক্যাপশন গুলো তুলে ধরা হচ্ছে নিচে।

প্রিয় দোস্ত আমার আমি ছিলাম তোর খুব কাছে মানুষ । আজ তোমার জীবনে আমার চেয়েও কাছে একজন মানুষ এলো । আজ থেকে তোর নতুন জীবন শুরু । জীবনে অনেক অনেক সুখী হও এই দোয়া করি । শুভ বিবাহ ।

আমার প্রিয় দোস্ত, তোমাকে জানাই শুভ বিবাহ মোবারাক । তুমি আমার বন্ধু যেমন ছিলো, তেমনি থাকবে আশাকরি । তোমার জন্য মন থেকে রইলো একরাশ গোলাপের শুভেচ্ছা । শুভ বিবাহ ।

ভালো থেকো সুখে থেকো বন্ধু । এই কামনা করি । তোমার বিয়েতে আমার মন থেকে থাকবে অনেক অনেক দোয়া আর শুভ কামনা । নতুন জীবনসঙ্গীকে নিয়ে জীবনে সুখী হও এই কামনা করি । শুভ বিবাহ ।

বন্ধুর বিয়ে নিয়ে কবিতা

কবিতা প্রেমী ব্যক্তিগণ সকল ক্ষেত্রে কবিতার উপস্থিতি খুঁজে থাকেন। আমাদের অনেক ধরনের বন্ধু রয়েছে একেক বন্ধুর ক্যারেক্টার এক এক ধরনের হয়ে থাকে। এর মধ্যে কিছু বন্ধু থাকে যারা দার্শনিক কবি কবি ভাব নিয়ে থাকেন। এমন বন্ধুগণ কবিতা পছন্দ করেন কবিতা বলেন কবিতা পড়তে ভালোবাসেন। পাশাপাশি কবিতার মাধ্যমে অন্যকে শুভেচ্ছা জানানোর ইচ্ছে প্রকাশ করেন। মূলত তাদের জন্যই বন্ধুর বিয়ে নিয়ে কবিতাগুলো নিয়ে উপস্থিত হয়েছি আমরা। বন্ধুর বিয়ে নিয়ে ছোট কিছু কবিতা তুলে ধরছি আপনাদের মাঝে।

পাগড়ী মাথায় পাঞ্জাবী গায়
রুমাল মুখে দিয়ে,
বর যাবে কণের বাড়ি
আজকে তাহার বিয়ে।

বাজছে না’ক ঢোল তবলা
বাজছে না তো শানাই,
আজকে যাঁর বিয়ে হবে
সে যে আলেম জামাই।

নাই রে মাথায় টোপর কোন
নাই রে গায়ে শেরওয়ানি,
ওয়ারিসে নবীর হচ্ছে বিয়ে
গায়ে কাপর “কাহতানী”।

বাঁশির সুর উঠছে না বেজে
গাইছে না কেউ গান,
এই বিয়েতে নবীর সুন্নাহ্
খুঁজে পেল তার প্রাণ।

বিয়ের দাওয়াত ওলীমা খাবো
বন্ধুর বাসায় গিয়ে,
বর সেজেছে বন্ধু আমার
আজকে তাঁহার বিয়ে।

Mahedi Roni

আমি মেহেদি হাসান। পেশায় একজন বেসরকারি চাকরিজীবী। ২০১৫ সাল থেকে লেখালিখি নিয়ে আছি। এখন লেখালিখি পেশা ও সখ ২ টাই হয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close