Chorabali Logo

বাংলালিংক ইন্টারনেট অফার। বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন

বাংলালিংক বাংলাদেশের একটি টেলিযোগাযোগ নেটওয়ার্ক সেবা প্রদান কারী কোম্পানি। যা দেশের প্রতিটি অঞ্চলের গ্রাহকদের নিকট সচল নেটওয়ার্ক সেবা প্রদানের লক্ষ্যে কাজ করে থাকে। বাংলাদেশের সোশ্যাল নেটওয়ার্ক প্রদানকারী বাংলালিংক কোম্পানিটি নেদারল্যান্ডসের ভিওন এর মালিকানাধীন একটি প্রতিষ্ঠান। বাংলালিংক প্রতিষ্ঠান টি বাংলাদেশের গ্রাহকদের সংখ্যা বিবেচনায় তৃতীয় বৃহত্তম জি এস এম ভিত্তিক মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান। বর্তমান সময় বাংলাদেশের প্রতিটি অঞ্চলে বাংলালিংক প্রতিষ্ঠানটির অসংখ্য গ্রাহক রয়েছে যারা প্রতিনিয়ত বাংলালিংকের বিভিন্ন ধরনের অফার ক্রয় করে উপভোগ করে থাকেন।

তাই আজকে বাংলালিংক গ্রাহকদের উদ্দেশ্যে আমরা বাংলালিংক ইন্টারনেট অফার এবং বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন অর্থাৎ ৩০ দিন মেয়াদের সকল ইন্টারনেট অফার নিয়ে এসেছি। আপনারা যারা কম মূল্য ৩০ দিনের বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাকেজ খুঁজে বেড়াচ্ছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে তথ্যগুলো সংগ্রহ করার মাধ্যমে বাংলা লিংকের ৩০ মেয়াদের ইন্টারনেট অফার গুলো সংগ্রহ করতে পারবেন এবং দারুন সময় উপভোগ করতে পারবেন।

স্মার্ট মোবাইল ফোনের ব্যবহারের মাধ্যমে বর্তমান সময়ে প্রতিটি মানুষ ইন্টারনেটের ব্যবহার করার সুযোগ পাচ্ছে। কেননা স্মার্ট মোবাইল ফোনগুলোতে ইন্টারনেট ব্যবহারের ব্যালেন্স সুযোগ সুবিধা তৈরি করা হয়েছে তা এখন ব্যবহারকারীকে তাদের বিভিন্ন বিষয় সম্পর্কে সহজেই জানতে সাহায্য করছে এক্ষেত্রে মোবাইল নেটওয়ার্ক সেবা প্রদানকারী কোম্পানিগুলো ইন্টারনেট সেবা প্রদানের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। কেননা দেশের প্রতিটি ইস্মার্ট মোবাইল ফোন ব্যবহারকারীর সুযোগ সুবিধার জন্য প্রতিটি প্রতিষ্ঠান বিনামূল্যে এমনকি সীমিত মূল্যে ও বোনাস সিস্টেম চালু করেছে যা এখন গ্রাহকগণ স্মার্ট মোবাইল ফোনের মাধ্যমে গ্রহণ করছে ও তাদের বিভিন্ন ধরনের প্রয়োজন পূরণে ব্যবহার করছে।

বাংলাদেশের তৃতীয় বৃহত্তম একটি জি এসএম ভিত্তিক মুঠোফোন নেটওয়ার্ক সেবা দানকারী প্রতিষ্ঠান হচ্ছে বাংলালিংক যা দেশের প্রতিটি অঞ্চলের গ্রাহকের মাঝে সচল নেটওয়ার্ক সেবা প্রদান করে থাকে। এটি বাংলাদেশের রণে বনে জঙ্গলে প্রতিটি স্থানে সোশ্যাল নেটওয়ার্ক সেবা প্রদানের লক্ষ্যে কাজ করে যাচ্ছে তাই তো প্রতিনিয়ত বাংলালিংকের গ্রাহক পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। সেই সাথে গ্রাহকরা বাংলালিংকের অফার গুলো ক্রয় করে দারুন সময় উপভোগ করতে পারছে।

বাংলালিংক ইন্টারনেট অফার

বর্তমান সময় সারা দেশে অসংখ্য বাংলালিংক গ্রাহক রয়েছে যারা স্মার্ট মোবাইল ফোনে বাংলালিংক নেটওয়ার্ক সেবা দানকারী প্রতিষ্ঠান সিম কার্ড ব্যবহার করে থাকেন। বাংলালিংক প্রতিষ্ঠানটি গ্রাহকদের বিভিন্ন ধরনের অফার যেমন সীমিত মূল্যে দীর্ঘমেয়াদী ইন্টারনেট মিনিট এসএমএস ব্যান্ডের এমনকি গ্রাহকের সুযোগ সুবিধার জন্য বোনাস সিস্টেম চালু করেছে। তাইতো প্রতিনিয়ত বাংলালিংক প্রতিষ্ঠানটির গ্রাহকের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। অনেকে আবার বাংলালিংকের ইন্টারনেট অফার গুলো সংগ্রহ করার জন্য বিভিন্ন ওয়েবসাইট অনুসন্ধান করেন তাদের উদ্দেশ্যে আমরা বাংলালিংকের ইন্টারনেট অফার গুলো নিয়ে এসেছি।

আপনারা নিজেদের পছন্দমত সীমিত মূল্যে দীর্ঘমেয়াদী ইন্টারনেট অফার গুলো আমাদের ওয়েবসাইটের তথ্যগুলো মাধ্যমে নিতে পারবেন। নিচে বাংলালিংক ইন্টারনেট অফার গুলো তুলে ধরা হলো:

রিচার্জ পয়সা/ এসএমএস/ মিনিট/ জিবি সময়
২৭ টাকা ৪৫ মিনিট ৭ দিন
২৯ টাকা ৬৯ পয়সা মিনিট ৭ দিন
৩৬ টাকা ১ জিবি ইন্টারনেট ৭ দিন
৪৯ টাকা ২ জিবি ইন্টারনেট ৭ দিন
৬৯ টাকা ৪ জিবি ইন্টারনেট ৭ দিন

বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন

আপনারা যারা বাংলালিংকে ৩০ দিন মেয়াদে ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জানতে চাচ্ছেন তাদের উদ্দেশ্যে আজকে পোস্টটি তুলে ধরা হয়েছে। বাংলালিংকের ৩০ দিন মেয়াদ এর সীমিত মূল্যের সকল বাংলালিংক সিমের ইন্টারনেট অফার প্রদান করা হয়েছে। আপনি আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে আপনার প্রয়োজনে ইন্টারনেট অফার গ্রহণ করতে পারবেন এ ছাড়া আপনার বাংলালিংক গ্রাহক বন্ধুদের মাঝে তত্ত্বগুলো শেয়ার করে তাদেরকে সহায়তা করতে পারবেন। নিচে ৩০ দিন মেয়াদের বাংলালিংক ইন্টারনেট অফার গুলো তুলে ধরা হলো:

পরিমান মূল্য  এউএসএসডি কোড মেয়াদ
৩২ এমবি ৯ টাকা কোড *৫০০০*৫২৯# ১ দিন
৪৫ এমবি ১০ টাকা কোড *৫০০০*৫৪৩# ১ দিন
৬০ এমবি ১৫ টাকা কোড *৫০০০*৫০২# ৩ দিন
৭৫ এমবি ১৩ টাকা কোড *৫০০০*৫৪৩# ৪ দিন
১০০ এমবি ২০ টাকা কোড *৫০০০*৫২২# ৭ দিন
১২০ এমবি ৫০ টাকা কোড *৫০০০*৫২৩# ৩০ দিন
১৬০ এমবি ৩০ টাকা কোড *৫০০০*৫০১# ৭ দিন
২৫০ এমবি ৭৫ টাকা কোড *৫০০০*৫১৭# ১০ দিন
৩০০ এমবি ৯৯ টাকা কোড *৫০০০*৫০৩# ৩০ দিন
৫০০ এমবি ১০০ টাকা কোড *৫০০০*৫৮২# ৭ দিন
৬০০ এমবি ১৫০ টাকা কোড *৫০০০*৫০৮# ৩০ দিন
১ জিবি ৩৬ টাকা কোড *৫০০০*৩৬# ৪ দিন
১ জিবি ৭৬ টাকা কোড *৫০০০*৭৬# ৭ দিন
১ জিবি ১৯৯ টাকা কোড *৫০০০*৫০৩# ৩০ দিন
১ জিবি ২১০ টাকা কোড *৫০০০*৫৮১# ৩০ দিন
১.৫ জিবি ২৭৫ টাকা কোড *৫০০০*৫১১# ৩০ দিন
২ জিবি ৪৯ টাকা কোড *৫০০০*৪৯# ৪ দিন
২ জিবি ২০৯ টাকা কোড *৫০০০*৫৪১# ৩০ দিন
৩ জিবি ৯৯ টাকা কোড *৫০০০*৭৯৯# ৭ দিন
৫ জিবি ১০৮ টাকা কোড *৫০০০*১০৮# ৭ দিন
৪ জিবি ৫০০ টাকা কোড *৫০০০*৫০৮# ৩০ দিন
৮ জিবি ৯০০ টাকা কোড *৫০০০*৫০৯# ৩০ দিন
১০ জিবি ১৯৯ টাকা কোড *৫০০০*১৯৯# ৭ দিন
১৫ জিবি ১৫০০ টাকা কোড *৫০০০*৫১০# ৩০ দিন
১  জিবি (Youtube) ১৯ টাকা কোড *৫০০০*৩৪৫# ২ দিন
২৫০ এমবি (IMO) ১০ টাকা কোড *৫০০০*৭২৫# ৭ দিন
১০০ এমবি (Social pack) ৭ টাকা কোড *৫০০০*৫৭৬# ৭ দিন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top