Chorabali Logo

বাংলালিংক বন্ধ সিমের অফার ২০২৪| বাংলালিংক বন্ধ সিমের অফার চেক করার উপায়

বাংলাদেশে মোবাইল নেটওয়ার্ক সেবা প্রধান কারী সব থেকে বড় কোম্পানির মধ্যে তৃতীয় বৃহত্তম কোম্পানি হচ্ছে বাংলালিংক। যা বাংলাদেশের প্রতিটি অঞ্চলে সচল নেটওয়ার্ক সেবা প্রদান করে গ্রাহকদের বিভিন্ন ধরনের কার্যসম্পাদনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বাংলাদেশের প্রতিটি অঞ্চলে বাংলালিংকের অসংখ্য গ্রাহক রয়েছে যারা প্রতিনিয়ত বাংলালিংক ব্যবহার করে উপকৃত হচ্ছেন। এমনকি তারা বাংলালিংকের ইন্টারনেট ব্যবহার করে স্মার্টফোনের বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা ভোগ করার সুযোগ পাচ্ছেন। তাইতো দেশের সকল স্থানের বাংলা লিংক গ্রাহকরা তাদের প্রয়োজনীয় তার সম্পাদন করার জন্য বাংলালিংক কোম্পানির পরিষেবা গুলো গ্রহণ করে থাকে। অনেকেই আবার বাংলালিংক বন্ধ সিমের অফার এবং বাংলালিংক বন্ধ সিমের অফার চেক করার উপায় সম্পর্কে জানতে চান তাদের জন্য আজকে প্রতিবেদনটি তুলে ধরা হয়েছে।

বর্তমান সময় বাংলাদেশের প্রতিটি অঞ্চলে বিভিন্ন ধরনের মোবাইল নেটওয়ার্ক সেবা প্রদানকারী কোম্পানির তৈরি কৃত সিম কার্ডগুলোর ব্যবহার চালু হয়েছে যারা প্রতিনিয়ত কোম্পানি সমূহের সুযোগ সুবিধা এবং অফারগুলো ভোগ করে নিজেদের ব্যক্তিগত জীবনের বিভিন্ন কাজ করে থাকেন। প্রযুক্তি নির্ভর এই পৃথিবীতে এখন মোবাইল ফোনের মত সচল ডিভাইস সমূহ মানুষের স্বাভাবিক জীবনকে সহজ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। কেননা এখন পঞ্চম প্রজন্মের মোবাইল ফোন গুলো মানুষের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে সামাজিক জীবন ও পারিবারিক জীবনের প্রতিটি প্রয়োজন পূরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। স্মার্ট মোবাইল ফোনের মাধ্যমে মানুষ এখন অনলাইন পরিষেবা কিংবা ইন্টারনেট ভিত্তিক পরিষেবার মাধ্যমে তার ব্যক্তিজীবনের সকল অতি সহজেই করে উপকৃত হচ্ছে। এমনকি মানুষের অভাব স্মার্ট মোবাইল ফোন গুরুত্বপূর্ণ অবদান রাখছে। প্রতিটি মানুষ যখন স্মার্ট মোবাইল ফোনের মাধ্যমে ইন্টারনেট পরিষেবা গ্রহণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম কিংবা সোশ্যাল মিডিয়ার দারুন সময় উপভোগ করছে সেই সাথে তারা ব্যক্তি জীবনে কাজ গুলো অতি সহজে করে নিতে পারছে।

বাংলালিংক বন্ধ সিমের অফার

বর্তমান সময় বাংলালিং ক নেটওয়ার্ক সেবা প্রদান করে এবং বিভিন্ন অফার সীমিত মূল্যে প্রদান করে তার জনপ্রিয়তা ছাড়িয়েছে তাই তো এখন দেশের প্রতিটি অঞ্চলের লক্ষ লক্ষ বাঙালি গ্রাহক প্রতিনিয়ত বাংলালিংকের সেবা সমূহ গ্রহণ করে উপকৃত হচ্ছে। এমনকি তারা বাংলালিংক বন্ধ সিমের অফারসমূহ উপভোগ করে থাকেন তাই তো আজকে আমরা বাংলালিংক বন্ধ সিমের অফার গুলো আপনাদের জন্য নিয়ে এসেছি। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে বাংলালিংক বন্ধ সিমের অফার সমূহ সংগ্রহ করতে পারবেন এবং অফার গুলো উপভোগ করতে পারবেন। নিচে বাংলালিংক অফার গুলো তুলে ধরা হলো:

বাংলালিংক বন্ধ সিমের মিনিট অফার

  • 1 GB                           11 Taka validity 30  days
  • 1 GB                           26 Taka validity 7    days *121*200#
  • 1 GB + 25 minute      28 Taka validity 3    days
  • 6 GB                           49 Taka validity 30  days *121*200#
  • 3 GB                           49 Taka validity 7    days

বাংলালিংক বন্ধ সিমের মিনিট অফার

  • 55 minute  37 Taka validity    7 days
  • 48 minute  59 Taka validity  15 days
  • 70 minute  47 Taka validity  30 days  *121*200#
  • 90 minute  57 Taka validity  30 days  *121*200#
  • 60 minute  39 Taka validity  30 days

বাংলালিংক বন্ধ সিমের অফার চেক করার উপায়

আপনি কি বাংলালিংক গ্রাহক হয়ে বাংলালিংক বন্ধ সিমের অফার কিভাবে চেক করতে হয় সে সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আপনাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনটিতে বাংলালিংক বন্ধ সিমের অফার সমূহ তুলে ধরা হয়েছে এবং সেইসাথে বাংলালিংক বন্ধ সিমের অফার কিভাবে চেক করতে হয় তা সুস্পষ্টভাবে বলা হয়েছে। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে ততগুলো সংগ্রহ করার মাধ্যমে অতি সহজেই বাংলালিংক বন্ধ সিমের অফার সমূহ কিভাবে চেক করে তা জেনে নিতে পারবেন এবং আপনার বন্ধ সিমের অফার গুলো সহজে চেক করতে পারবেন ও জানতে পারবেন। নিচে বাংলালিংক বন্ধ সিমের অফার কিভাবে চেক করতে হয় তা তুলে ধরা হলো:

১. এসএমএসের মাধ্যমে। 

২. কোডের মাধ্যমে।  *১২১*২০০#

৩. বাংলালিংক মাই অ্যাপ এর মাধ্যমে। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top