Chorabali Logo

ভালোলাগা নিয়ে সেরা কিছু উক্তি, স্ট্যাটাস ও এস এম এস

ব্যক্তিগত জীবনে একজন মানুষের ভালোলাগা ভালোবাসা এবং কারো প্রতি দুর্বলতার মত অনুভূতিগুলো প্রতিনিয়ত তৈরি হতে থাকে। এই অনুভূতিগুলো প্রকাশ করার মাধ্যমে মূলত মানুষ তার মনের সুপ্ত প্রতিটি অনুভূতি প্রকাশ করে থাকে। শুধুমাত্র পছন্দের কিংবা ভালো লাগার মানুষের প্রতি মানুষের ভালো লাগার অনুভূতি প্রকাশ হয় তা না এবারও অনেক সময় আমরা কিছু কিছু মানুষের সুন্দর ব্যবহারে কিংবা তাদের সুন্দর ব্যক্তিত্বের মুগ্ধ হয়ে থাকি। এই সুন্দর মুগ্ধতার নামের মূলত মানুষের প্রতি আমাদের ভালোলাগা কাজ করে থাকে। তাইতো ব্যক্তিগত জীবনে কবি সাহিত্যিকগণ কিংবা বিখ্যাত মনীষীগণ নিজের ভালো লাগা নিয়ে বিভিন্ন ধরনের উক্তি ও কথা বাণী প্রকাশ করেছে যেগুলো প্রতিটি মানুষের ভালোলাগার অনুভূতিগুলো সুন্দর করে প্রকাশ করতে সাহায্য করে। তাই আমরা আজকে ভালো লাগা নিয়ে সেরা কিছু উক্তি এবং স্ট্যাটাস ও এসএমএস নিয়ে এসেছি আপনারা আমাদের এই সুন্দর এসএমএস গুলো সংগ্রহ করে আপনার ভালো লাগার অনুভূতিগুলো সহজেই প্রকাশ করতে পারবেন।

প্রতিটি মানুষের মাঝে সুন্দর একটি মন রয়েছে যেখানে মিশে আছে মানুষের বিভিন্ন ধরনের অনুভূতি যার কারণে একজন মানুষ কারো প্রতি ভালোলাগা কাজ করে থাকে আবার কারো প্রতি খারাপ লাগে কাজ করে থাকে আবার কারো প্রতি মানুষের বিরক্ত বোধ কাজ করে আবার কিছু কিছু মানুষের প্রতি সম্মান শ্রদ্ধা মায়া কিংবা স্নেহ কাজ করে থাকে। মূলত মানুষের মস্তিষ্ক থেকে সুন্দর এই অনুভূতিগুলো প্রকাশিত হয়। দৈনন্দিন জীবনে আমরা আমাদের জীবনের প্রয়োজনে বিভিন্ন ধরনের মানুষের সাথে মিশে থাকি এবং তাদের সাথে বিভিন্ন বিষয়ে আলাপ আলোচনা কিংবা কথাবার্তা বলে থাকি অনেক মানুষ রয়েছে যাদের ব্যবহার কথাবার্তায় আমরা কষ্ট পেয়ে থাকি আবার অনেক মানুষ রয়েছে যাদের সুন্দর ব্যক্তির থেকে সুন্দর আচরণে আমরা মুগ্ধ হয়ে থাকি মানুষের প্রতি মুগ্ধতার নামেই হচ্ছে মূলত ভালোলাগা। মানুষের সুন্দর ব্যক্তিত্ব কিংবা সুন্দর আচরণে ভালোলাগা প্রতিটি মানুষের এই কাজ করে থাকে শুধুমাত্র ব্যক্তিগত জীবনে যে সুন্দর প্রেমিক কিংবা প্রেমিকার মনে একজন মানুষের প্রতি ভালোলাগা অথবা ভালোবাসার অনুভূতি তৈরি হয় তা নয় বরং প্রতিটি ক্ষেত্রে মানুষের প্রতি সম্মান শ্রদ্ধাবোধ বিশ্বাস ভরসা কিংবা মুগ্ধতার মাধ্যমে এই সুন্দর অনুভূতিগুলো তৈরি হয়ে থাকে। যেগুলোর মাধ্যমে মানুষের সুন্দর মনের পরিচয় পাওয়া যায়।

ভালোলাগা নিয়ে সেরা কিছু উক্তি

বাস্তব জীবনে প্রতিটি মানুষের এই কারো না কারো প্রতি ভালো লাগার অনুভূতি কাজ করে থাকে। ব্যক্তিগত জীবনে প্রতিটি মানুষ কোন কিছুতেই দুর্বল কিংবা কোন কিছুর প্রতি মানুষের মন আটকে গিয়ে তার প্রতি সুন্দর অনুভূতিগুলো তৈরি হয়। এছাড়াও মানুষের জীবনের সম্মান শ্রদ্ধা কিংবা কোন কিছুতেই মুগ্ধ হওয়ার মাধ্যমে মানুষের মাঝে ভালো লাগা তৈরি হয়ে থাকে। তাইতো অনেকেই ভালো লাগা নিয়ে সেরা কিছু উক্তি জানতে চান তাদের জন্য আজ আমরা বিখ্যাত মনীষীদের ভালো লাগা নিয়ে উক্তিগুলো নিয়ে এসেছি আপনারা আজকের এই উক্তিগুলোর মাধ্যমে আপনার ভালো লাগার অনুভূতি উক্তি গুলোর মাধ্যমে সহজে প্রকাশ করতে পারবেন। নিচে ভালো লাগা নিয়ে সেরা কিছু উক্তি তুলে ধরা হলো:

আমি আয়নাতে তাকাতে ভালোবাসি এবং আমি যা দেখি তা নিয়ে ভালো লাগা কাজ করে।
— হিথার মরিস

নিজেকে নিয়ে ভালো লাগা অনুভূত হওয়ার একটি উপায় হলো নিজেকে ভালোবাসা এবং নিজের খেয়াল রাখা, যত্ন নেয়া।
— গোল্ডি হোন

অধিকার ছাড়িয়া দিয়া অধিকার রাখিতে যাইবার মত এমন বিড়ম্বনা আর না”।

– রবীন্দ্রনাথ ঠাকুর

বন্ধুত্ব একবার ছিঁড়ে গেলে পৃথিবীর সমস্ত সুতো দিয়েও রিপু করা যায় না”।

_কার্লাইল

নিজেকে নিয়ে ভালো লাগা কাজ করার পরও হৃদয়কে একটা ধন্যবাদ না দেয়ার মানে হলো কারো জন্য উপহার সাজানো। অথচ তাকে জিনিসটা কখনোই না দেয়া।
— চিপ কনলেই

আমার মনে হয় কোনো কিছুতে সঠিক হওয়ার মাঝে একটা ভালো লাগা কাজ করে।— ক্লার্কস

যদি তোমাকে ভালো দেখায় তবে তোমার ভিতরে ভালো লাগা কাজ করবে, এবং যখন তোমার ভালো লাগা শুরু হবে, তখন ভালো কিছু করো।— জর্জস সেইন্ট পিয়েরে

সুখ হলো যখন আপনার নিজেকে নিয়েই এক ধরনের ভালো লাগা কাজ করে কারোর অনুমোদন ছাড়াই।— সংগৃহীত

ভালোলাগা নিয়ে সেরা কিছু স্ট্যাটাস

বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিটি মানুষ কোন না কোন ধরনের স্ট্যাটাস দিয়ে থাকেন। ব্যক্তিগত জীবনে একজন মানুষের ঘটে যাওয়া বিভিন্ন অভিজ্ঞতা থেকে অনেকেই স্ট্যাটাস দিয়ে থাকেন ।আবার অনেকেই রয়েছেন যারা প্রতিনিয়ত নিজের ব্যক্তিগত জীবনের সুন্দর সুন্দর অনুভূতিগুলো স্ট্যাটাসের মাধ্যমে প্রকাশ করে থাকেন। তাই আমরা আজকের প্রতিবেদন দিতে আপনাদের উদ্দেশ্যে ভালো লাগা নিয়ে সেরা কিছু স্ট্যাটাস নিয়ে এসেছি আপনারা আজকের স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার ফেসবুক হোয়াটসঅ্যাপে ভালোলাগা অনুভূতিগুলো স্ট্যাটাসের মাধ্যমে প্রকাশ করতে পারবেন।

ভালো লাগা থেকে মানুষের মধ্যে সম্পর্কের সৃষ্টি হয়।

— টমস হেবিস

জীবনের প্রাথমিক উদ্দেশ্য হলো ভালো লাগা।

— ড্যানিয়েলে দা পোর্টে

তোমার ভিতর তোমার নিজেকে নিয়ে ভালো লাগা থাকতে হবে,আর এই মোটিভেশন ভিতর থেকে আসতে হবে। নির্ভর করার জন্য কেউ নেই তোমার কাছে তুমি ছাড়া।

— ডানা হিল

ভালোলাগা নিয়ে সেরা কিছু এসএমএস

অনেকেই পছন্দের মানুষের কাছে কিংবা ভালো লাগার মানুষের কাছে নিজের ভালোলাগার অনুভূতিগুলো খুদেবার্তা কিংবা ছোট ছোট এস এম এস এর মাধ্যমে প্রকাশ করতে চান। তাদের উদ্দেশ্যে আজ আমরা নিয়ে এসেছি ভালোলাগা নিয়ে সেরা কিছু এসএমএস সম্পর্কিত প্রতিবেদনটি। এখানে বেশ কিছু এসএমএস আপনাদের উদ্দেশ্যে তুলে ধরা হয়েছে আপনারা এসএমএস গুলো সংগ্রহ করার মাধ্যমে মুঠোফোনে কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে আপনার ভালোলাগা প্রকাশ করতে পারবেন। নিচে ভালোলাগা নিয়ে সেরা কিছু এসএমএস তুলে ধরা হলো:

 আমার মনে হয় কোনো কিছুতে সঠিক হওয়ার মাঝে একটা ভালো লাগা কাজ করে।

 — ক্লার্কস

ভালো লাগা নিয়ে মনের ভিতর একটা অন্য রকম ভালালাগা কাজ করে।

 — সংগৃহীত

ভালো লাগা নিয়ে কোন কাজ যদি করো তাহলে তোমার সেই কাজ অনেক সহজেই হযে যাবে।

 — বিল গেটস

নিজেকে নিয়ে ভালো লাগা কাজ করার পরও হৃদয়কে একটা ধন্যবাদ না দেয়ার মানে হলো কারো জন্য উপহার সাজানো। অথচ তাকে জিনিসটা কখনোই না দেয়া হয়।

 — সংগৃহীত

আপনি যে কোন কাজ ভালো লাগার সাথে করবেন দেখবেন ওই কাজে সফলতা আসবে নিশ্চিত।

 — সংগৃহীত

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top