Chorabali Logo
স্বাস্থ্য

মজার ফেসবুক স্ট্যাটাস ২০২৪,ছেলেদের ও মেয়েদের নিয়ে মজার ফেসবুক স্ট্যাটাস

ফেসবুকে কোন মানুষের কাছে সব থেকে জনপ্রিয় যোগাযোগ মাধ্যমে পরিণত হয়েছে। ফেসবুক ব্যবহার করে প্রতিটি মানুষ বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করে থাকেন। অনেকেই ভার্চুয়াল জগতের বন্ধুদের উদ্দেশ্যে মোটিভেশনাল স্ট্যাটাসগুলো শেয়ার করেন আবার অনেকেই ভার্চুয়াল জগতের বন্ধুদেরকে বিনোদন দেওয়ার জন্য প্রতিনিয়ত ফেসবুকে মজার মজার ফেসবুকে স্ট্যাটাস গুলো দিয়ে থাকেন। তাই আজ আমরা আপনাদের উদ্দেশ্যে মজার ফেসবুকে স্ট্যাটাস ২০২৪ এবং মেয়েদের ও ছেলেদের নিয়ে মজার মজার ফেসবুকে স্ট্যাটাস গুলো নিয়ে এসেছি যেগুলো আপনাদের ভার্চুয়াল জগতের বন্ধুদের বিনোদন দিতে সাহায্য করবে। আমাদের আজকের আর্টিকেল যদি শুধুমাত্র মজার মজার ফেসবুকে স্ট্যাটাসের ছেলে ও মেয়েদের নিয়ে মজার ফেসবুকে স্ট্যাটাস গুলো দ্বারা সাজানো হয়েছে। তাই আশা করা যায় আমাদের এই পোস্টটি আপনাদের সকলের ভালো লাগবে।

পৃথিবীতে ইন্টারনেট প্রযুক্তির সচল ব্যবহার চালু হওয়ার কারণে কোন প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর ব্যবহার বৃদ্ধি পাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমের মধ্যে সবথেকে যে গণমাধ্যমটি সকলের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে তা হচ্ছে ফেসবুক যার ব্যবহারকারী সংখ্যা বিশ্বের প্রতিটি দেশে অন্যান্য গণমাধ্যমগুলোর তুলনায় কয়েক গুণ প্রতিনিয়ত বেড়েই চলেছে। ফেসবুকে এখন ব্যবহারকারীদের মনের ভাব প্রকাশের অন্যতম একটি মাধ্যমে পরিণত হয়েছে সেই সাথে আত্মীয় বন্ধুদের সাথে যোগাযোগের একমাত্র যোগাযোগ মাধ্যম হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। ফেসবুকের মাধ্যমে কোন একজন ব্যবহারকারী তার মনের ভাব লিখে প্রকাশ করে থাকেন এমনকি তার জীবনের বিশেষ মুহূর্তগুলো সুন্দরভাবে ফেসবুকে আপলোড দিয়ে তা স্মরণীয় করে রাখতে পারেন। ফেসবুক গণমাধ্যম টি ব্যবহার করার জন্য প্রতিটি ব্যবহারকারীকে ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করতে হয় যেখানে ব্যবহারকারী নিজের সম্পর্কে বিভিন্ন ধরনের তথ্য দিয়ে প্রোফাইলটিকে তৈরি করে থাকেন এছাড়াও প্রোফাইলটিকে সুন্দর আকর্ষণীয় করে তোলার জন্য প্রতিটি ব্যবহারকারী ফেসবুকে নিজের সম্পর্কে বিভিন্ন ছোট ছোট তথ্য বা বায়োডাটা প্রদান করেন এবং সুন্দর একটি পিকচার দিয়ে প্রোফাইলটিকে আকর্ষণীয় করে তোলেন। মোট কথায় বর্তমান সময় ফেসবুক শুধুমাত্র গণমাধ্যম অথবা সামাজিক যোগাযোগ মাধ্যম নয় বরং শিক্ষার অন্যতম মাধ্যম বিনোদন মাধ্যম থেকে শুরু করে মানুষের জীবনের প্রতিটি ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

মজার ফেসবুক স্ট্যাটাস ২০২৪

অনেক ফেসবুক ব্যবহারকারী রয়েছেন যারা প্রতিনিয়ত ফেসবুকে ফানি স্ট্যাটাস গুলো শেয়ার করে থাকেন। অর্থাৎ তারা ফানি কিংবা মজার ফেসবুকে স্ট্যাটাস গুলো শেয়ার করার মাধ্যমে তাদের ভার্চুয়াল জগতের বন্ধুদের বিনোদন দেওয়ার চেষ্টা করেন। তাইতো তারা প্রতিনিয়ত বিভিন্ন ওয়েবসাইট থেকে মজার মজার ফেসবুকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করেন এবং নিজের ফেসবুক আইডিতে অথবা ফেসবুক পেজে শেয়ার করে সকলকে বিনোদন দেওয়ার চেষ্টা করেন। তাদের উদ্দেশ্যে আজ আমরা মাজার ফেসবুক স্ট্যাটাস ২০২৪ একটি প্রতিবেদন শেয়ার করেছি যেখানে নতুন নতুন ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরা হয়েছে যা আপনাদের সকলকে বিনোদন দিতে সাহায্য করবে। নিচে মজার ফেসবুক স্ট্যাটাস ২০২৪ সকল স্ট্যাটাস তুলে ধরা হলো:

আজ গরিব বলে পৃথিবীতে থাকি, বড়লোক হলে মঙ্গল গ্রহে থাকতাম !

Mention your friend যার বাসর ঘরে আপনি সি সি ক্যামরা লাগাতে চান !

প্রেমে পড়া বারণ, একজনের প্রেমে পড়লে বাকিরা কষ্ট পাবে এটাই তার কারণ !

Mention your friend যার বাসর ঘরে আপনি সি সি ক্যামরা লাগাতে চান !

প্রেমে পড়া বারণ, একজনের প্রেমে পড়লে বাকিরা কষ্ট পাবে এটাই তার কারণ !

প্রকৃত স্বামী তো সেই, যে বউয়ের কষ্ট দেখে, আরেকটা বউ ঘরে আনে !

স্ত্রী বমি করলে সুখবর, আর স্বামী বমি করলে,,সালা আজকে আবার খেয়ে এসছে….!!

পরীক্ষার খাতা শেষ হবে না জেনেও সব পৃষ্ঠার মার্জিন করে আসার নামই মধ্যবিত্ত স্টুডেন্ট !

আজ গরিব বলে পৃথিবীতে থাকি, বড়লোক হলে মঙ্গল গ্রহে থাকতাম !

পরীক্ষার খাতা শেষ হবে না জেনেও সব পৃষ্ঠার মার্জিন করে আসার নামই মধ্যবিত্ত স্টুডেন্ট !

জন্ম মৃত্যু বিয়ে সব ভগবানের হাতে, মাঝখানে প্রেমটা হলো পেত্নীর হাতে…!!

দুনিয়াতে কত কিছু ভাইরাল হয়, কিন্তু আমি যে সিঙ্গেল এটা কেন ভাইরাল হয় না,,জীবনটা বড়োই বেদনার…!!

ছেলেদের নিয়ে মজার ফেসবুক স্ট্যাটাস

বর্তমান সময় ফেসবুক মানুষের মনোভাব প্রকাশের অন্যতম একটি মাধ্যমে পরিণত হয়েছে এখানে এখন মানুষ বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করে থাকেন অনেকেই নিজের অনুভূতিমূলক স্ট্যাটাস শেয়ার করেন আবার অনেকেই ভার্চুয়াল জগতের বন্ধুবান্ধবদের মোটিভেশন কিংবা বিনোদন দেওয়ার জন্য স্ট্যাটাস শেয়ার করেন। তবে বর্তমান সময়ে যে বিষয়টি সবথেকে বেশি ছড়িয়ে পড়েছে তা হচ্ছে ফেসবুকে ছেলেদের নিয়ে বিভিন্ন ধরনের মজার স্ট্যাটাস অনেকেই দিয়ে থাকেন। আমরা এখন ফেসবুকে ঢুকলে এই স্ট্যাটাসগুলো সচরাচর লক্ষ্য করে থাকি। তাইতো অনেকেই ছেলেদের নিয়ে মজার ফেসবুকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করার জন্য আমাদের আর্টিকেলটিতে ক্লিক করেছেন তাদের জন্য আজকে ছেলেদের নিয়ে বেশ কিছু মজার ফেসবুক এর স্ট্যাটাস তুলে ধরা হয়েছে।

জন্ম মৃত্যু বিয়ে সব ভগবানের হাতে, মাঝখানে প্রেমটা হলো পেত্নীর হাতে…!!

দুনিয়াতে কত কিছু ভাইরাল হয়, কিন্তু আমি যে সিঙ্গেল এটা কেন ভাইরাল হয় না,,জীবনটা বড়োই বেদনার…!!

প্রকৃত স্বামী তো সেই, যে বউয়ের কষ্ট দেখে, আরেকটা বউ ঘরে আনে !

স্ত্রী বমি করলে সুখবর, আর স্বামী বমি করলে,,সালা আজকে আবার খেয়ে এসছে….!!

মেয়েদের নিয়ে মজার ফেসবুক স্ট্যাটাস

সম্মানিত পাঠক আপনারা যারা মেয়েদের নিয়ে মজার মজার ফেসবুকে স্ট্যাটাস বিভিন্ন ওয়েবসাইট অনুসন্ধান করে যাচ্ছেন তাদের উদ্দেশ্যে আজ আমরা মেয়েদের নিয়ে মজার মজার ফেসবুকে স্ট্যাটাস গুলো আমাদের আর্টিকেলটিতে সুন্দরভাবে উপস্থাপন করেছি। আপনারা আমাদের এই সুন্দর সুন্দর মেয়েদের নিয়ে ফেসবুকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত একাউন্টে শেয়ার করতে পারবেন এছাড়া বিভিন্ন ধরনের ফেসবুক পেজে মেয়েদের নিয়ে মজার ফেসবুকে স্ট্যাটাস গুলো শেয়ার করে দিতে পারবেন। নিচে মেয়েদের নিয়ে মজার ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

জন্মদিনেও এতো Wish আসে না যতগুলো SMS jio Recharge শেষ হলে আসে

BF: তোমার বাড়িতে আমাকে মানবে তো? GF: আমার বাড়িতে তো আমাকেই মানে না

I have a special talent প্রোফাইল ঘেটে কে কার বয়ফ্রেন্ড /গার্লফ্রেন্ড বলে দিতে পারি

আমি ঘুম কে ভালোবাসি, ঘুম ও আমাকে ভালোবাসে ! we are perfect couple “

“বাঙালির ফোন নম্বর বলার স্টাইল ! নাইন সেভেন থিরি টু বিরাশি আটচল্লিশ বাহান্ন।”

Mahedi Roni

আমি মেহেদি হাসান। পেশায় একজন বেসরকারি চাকরিজীবী। ২০১৫ সাল থেকে লেখালিখি নিয়ে আছি। এখন লেখালিখি পেশা ও সখ ২ টাই হয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close