Chorabali Logo

মোশারফ করিমের জীবনী, বয়স, শিক্ষাগত যোগ্যতা, বাসার ঠিকানা সহ সকল তথ্য

আসসালামু আলাইকুম। সম্মানীয় উপস্থিতি গন আপনাদের প্রতি সম্মান রেখে একজন ব্যক্তির জীবনী সম্পর্কিত বিষয় সম্পর্কে বিস্তারিত জানানোর উদ্দেশ্য নিয়ে এই আর্টিকেল। সুতরাং আমাদের আর্টিকেলটির সাথে থেকে এই ব্যক্তি জীবনী সম্পর্কিত বিষয় সম্পর্কে জানা। আমরা কথা বলছি বাংলাদেশের জনপ্রিয় একজন মিডিয়া কর্মীর বিষয় সম্পর্কে যিনি তার অভিনয়ের মধ্য দিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন সবার পরিচিত মুখ জনাব মোশারফ করিম। আমরা আমাদের এই আর্টিকেলটির মাধ্যমে মোশারফ করিমের জীবনী সম্পর্কিত বিষয় সম্পর্কে জানিয়ে সহযোগিতা করব। একজন অভিনেতার যে সমস্ত বিষয় সম্পর্কে মানুষের জানার আগ্রহ থাকে চেষ্টা করব সেই সকল তথ্য তুলে ধরে সহযোগিতা করতে পাশাপাশি পছন্দের অভিনেতার ব্যক্তিগত ও পারিবারিক পছন্দ অপছন্দ গুলোর বিষয় সম্পর্কে জানার ইচ্ছে থাকে অনেক চেষ্টা করব জানা-অজানা সকল ধরনের তথ্য গুলো আপনাদের মাঝে তুলে ধরতে।

বাংলাদেশের মিডিয়া জগতের একজন জনপ্রিয় ব্যক্তি হচ্ছেন মোশারফ করিম। অভিনয়ের মধ্য দিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন তিনি জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করেছেন দীর্ঘদিন। এখনো ছোট পর্দায় অভিনয় করে যাচ্ছেন তিনি। মোশারফ করিমের এই অভিনয়ের মধ্য দিয়ে বাংলাদেশের পাশাপাশি বাংলাদেশের পার্শ্ববর্তী রাষ্ট্র ভারতীয় ব্যাপক জনপ্রিয় তিনি। তিনি এই অভিনয়ে জড়িত রয়েছেন দীর্ঘদিন ধরে এর ফলস্বরূপ প্রায় ৬০০ টির মত নাটকে অভিনয় করেছেন তিনি। তিনি অভিনয়ে অনেক পারদর্শী হয়ে উঠেছেন বিভিন্ন ক্যারেক্টারে অভিনয় করে আলোচনায় এসেছেন তিনি। অভিনয়ের মধ্য দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন চলচ্চিত্র পুরস্কার জিতেছেন তিনি। মোশারফ করিমের অভিনীত কমেডিয়ান নাটকগুলো দেখে মানুষ ব্যাপক সাড়া দিয়েছে।

এমন একজন ব্যক্তির জীবনী সম্পর্কিত বিষয় সম্পর্কে জানানোর উদ্দেশ্য নিয়ে উপস্থিত হয়েছি আশা করছি ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী বিষয় সম্পর্কে জেনে উপকৃত হবেন আপনারা চেষ্টা করব জানা অজানা সকল ধরনের তথ্য প্রদান করে সহযোগিতা করতে আপনাদের।

মোশারফ করিমের জীবনী

জীবনী সম্পর্কিত বিষয় সম্পর্কে জানতে আমরা জন্ম তারিখ ও জন্মস্থান থেকে শুরু করছি। সকলের পছন্দের ব্যক্তি মোশারফ করিম ঢাকা জন্মগ্রহণ করেন। তিনি মূলত ১৯৭১ সালের ২২ শে আগস্ট জন্মগ্রহণ করেন। পৈতৃক বাড়ি হিসেবে বাড়ি হচ্ছে বরিশাল। ছোটবেলা থেকে অভিনয়ের প্রতি আগ্রহ থাকায় স্কুলের থিয়েটার থেকে অভিনয় শুরু করেন সেখান থেকে ভালো পারফরমেন্সের মাধ্যমে ধীরে ধীরে হয়ে ওঠেন আজকের মোশারফ করিম। জীবন সম্পর্কিত বিষয়ের সাথে যে বিষয়গুলো জড়িত সেই সকল তথ্যগুলো আমরা নিচে তুলে ধরছি আশা করছি এমন তথ্য গুলো জানার উদ্দেশ্য নিয়েই মূলত আমাদের আলোচনায় এসেছেন।

সম্পূর্ণ নামঃ K M Mosharraf Karim (কে এম মোশারফ করিম)
ডাক নামঃ  মোশারফ করিম
জন্ম তারিখঃ 22 আগস্ট,1971
জন্ম স্থানঃ খালিগাওঁ, ঢাকা  Khaligaon, Dhaka
নাগরিকতাঃ বাংলদেশী Bangladeshi
জীবিকাঃ অভিনেতা  Actor, Comedian
রাশিঃ Leo
বয়সঃ ৫০ বছর (50 years)

মোশারফ করিমের  শিক্ষাগত তথ্য

বিদ্যালয়ঃ 
মহাবিদ্যালয়ঃ ঢাকা কলেজ, বরিশাল সরকারি কলেজ Dhaka college, Government Barisal college
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক(Graduate)

মোশারফ করিমের  ধর্মীয় তথ্য

ধর্মঃ ইসলাম (Muslim)
গোত্রঃ

মোশারফ করিমের  শারীরিক পরিসংখ্যা

উচ্চতাঃ ৫ ফুট ৩ ইঞ্চি (5 feet 3 inches)
ওজনঃ (৬০ কেজি -৬৫ কেজি) 60 kg- 65 kg
চুলের রঙঃ কালো (Black)
চোখের রঙঃ
ট্যাটুঃ No

মোশারফ করিমের  জীবিকা তথ্য

প্রথম চলচ্চিত্রঃ জয়যাত্রা (২০০৪)Joyjatra(2004)
পুরস্কারঃ Meril Prothom Alo Awards for Best TV Actor (সাল : 2008,2009,2010,2011,2012,2013,2014)

মোশারফ করিমের  পরিবার সম্পর্ক তথ্য

পিতাঃ Abdul Karim
মাতাঃ
স্ত্রীঃ Robena Reza Jui
সন্তানঃ Roben Rayan Karim

মোশারফ করিমের  সম্পত্তি

বাড়িঃ বিলাসবহুল ঢাকা এপার্টমেন্ট (১২ কোটি)এছাড়া ঢাকার বাইরেও তার বাড়ি আছে

Luxurious Dhaka Apartment (12 cr)

গাড়িঃ Prado, Toyota, Corolla

মোশারফ করিমের  আর্থিক পরিসংখ্যান

সর্বমোট অর্থঃ ৯৫ কোটি
চলচ্চিত্র পিছু প্রাপ্যঃ নাটক প্রতি ১ লাখ, সিনেমা প্রতি ১.২০ লাখ

একজন অভিনেতার বিষয়ে যে সমস্ত তথ্য জানার আগ্রহ থাকে ভক্তবিন্দুদের সেই সকল তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। আশা করছি এখান থেকে আপনি আপনার অনুসন্ধানকিত তথ্য পেয়ে উপকৃত হয়েছে। আমরা আমাদের আলোচনাটির মাধ্যমে মোশারফ করিমের সকল ধরনের তথ্য প্রদান করতে পেরে সত্যিই আনন্দিত। তিনি এখনো মিডিয়ায় কাজ করছেন হয়তো আমাদের জন্য আরও সুন্দর কিছু কাজ নিয়ে উপস্থিত হবেন সামনে। মোশারফ করিম সম্পর্কিত এই সকল তথ্য সম্পর্কে জানুন এবং এক্ষেত্রে আপনাদের মতামত গুলোর বিষয় সম্পর্কে জানাতে পারেন আমাদের। আপনাদের মূল্যবান সময় দিয়ে আমাদের ওয়েবসাইটটির সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top