Chorabali Logo

শাকিব খানের জীবনী বয়স শিক্ষাগত যোগ্যতা বাসার ঠিকানা মোবাইল নম্বর

আমরা কথা বলছি বাংলাদেশের একজন অভিনেতা এর বিষয়ে। আমরা কোন অভিনেতার বিষয় সম্পর্কে আপনাদের মাঝে আলোচনা করব তা ইতিমধ্যেই জানতে পেরেছেন আমরা টাইটেলে জনপ্রিয় এই অভিনেতার নাম উল্লেখ করেছি। সম্মানীয় উপস্থিতি আমরা আমাদের আজকের আর্টিকেলটির মাধ্যমে বাংলাদেশের কিং খানের বিষয় সম্পর্কে কথা বলব শাকিব খান নামে পরিচিত এই ব্যক্তি বর্তমান ঢালিউডের কিং হিসেবে পরিচিতি পেয়েছে। বাংলাদেশের একজন জনপ্রিয় ও নাম্বার ওয়ান নায়ক হিসেবে রয়েছেন তিনি। বড় পর্দায় তার অভিনয় দেখে মুগ্ধ সকলে। একের পর এক সুপারহিট ছবি এর মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন এই কিং খান। ইতিপূর্বে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন মান্না যিনি আমাদের কাছ থেকে বিদায় নেওয়ার পরবর্তী সময়ে তার জায়গা দখল করেছেন এই আলোচিত ব্যক্তি কিং খান অর্থাৎ শাকিব খান।

শাকিব খানের জনপ্রিয়তা অনেক বেশি তার ভক্তবৃন্দ রয়েছে অসংখ্য। এই সকল ভক্ত বিন্দুগণ শাকিব খানের বিষয় সম্পর্কে বিস্তারিত জানার আগ্রহ প্রকাশ করে অনলাইন অনুসন্ধান করেন। অনেকেই শাকিব খানের জীবনী সম্পর্কিত বিষয় সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে অনলাইনে আসেন আমরা চেষ্টা করব জীবনী সম্পর্কিত তথ্য প্রদান করে আপনাদের সহযোগিতা করতে। সুতরাং আমাদের সাথে থাকুন এবং শাকিব খানের জীবনী সম্পর্কিত বিষয় সম্পর্কে জানুন। অনেকের পছন্দের নায়ক শাকিব খান এক্ষেত্রে পছন্দন নায়কের শিক্ষাগত যোগ্যতা বয়স মোবাইল নম্বর ও ভাষার ঠিকানা সম্পর্কিত বিষয় সম্পর্কে জানার আগ্রহ থাকতেই পারে এই আগ্রহ থেকে অনলাইনে অনুসন্ধান করেন চেষ্টা করব তাদেরকে, তাদের অনুসন্ধানকৃত তথ্য প্রদান করে সহযোগিতা করতে। সম্পূর্ণ আলোচনাটির সাথে থাকার মাধ্যমে এই সকল বিষয় সম্পর্কে জেনে উপকৃত হতে পারবেন।

শাকিব খানের জীবনী

জীবনী সম্পর্কিত বিষয়ে আমরা পরিচয়ের বিষয়টি উল্লেখ করবো যার মাধ্যমে আপনি জানতে পারবেন শাকিব খানের জন্ম তারিখ জন্মস্থান ডাকনাম পিতার নাম মাতার নাম ভাইবোন সহ ব্যক্তিগত ও পারিবারিক অনেক তথ্য। বাংলাদেশের জনপ্রিয়তার শীর্ষে থাকা সেরা একজন অভিনেতা শাকিব খান স্বাভাবিকভাবেই এই ব্যক্তির ব্যক্তিগত ও পারিবারিক বিষয় সম্পর্কে ভক্তদের জানার আগ্রহ রয়েছে এই আগ্রহ থেকেই মূলত এমন বিষয় অনুসন্ধান হয়ে থাকে আমরা শাকিব খানের জীবনী সম্পর্কিত বিষয়টি সুন্দরভাবে উল্লেখ করছি নিচে, আশা করছি এই বিষয় সম্পর্কে জেনে উপকৃত হতে পারবেন আপনি।

০১. নাম শাকিব খান
০২. ডাকনাম মাসুদ রানা
০৩. লিঙ্গ পুরুষ
০৪. জন্ম তারিখ 28-মার্চ-1983
০৫. 2022 সালে বয়স 39
০৬. জন্মস্থান রাগদী, মুকসুদপুর, গোপালগঞ্জ, ঢাকা, বাংলাদেশ
০৭. দেশ বাংলাদেশ
০৮. জাতীয়তা বাংলাদেশী
০৯. উচ্চতা 6′ 2″ (1.88 মি)
১০. ওজন ওজন
১১. পেশা অভিনেতা
১২. হিসাবে বিখ্যাত অভিনেতা, প্রযোজক, গায়ক, চলচ্চিত্র সংগঠক এবং মিডিয়া ব্যক্তিত্ব

শাকিব খানের বয়স ও জন্মদিন সম্পর্কে

০১. জন্মদিন 28 মার্চ, 1983
০২. পরের জন্মদিন 28 মার্চ, 2023
০৩. বয়স 39 বছর
০৪. জন্মস্থান রাগদী, মুকসুদপুর, গোপালগঞ্জ, ঢাকা, বাংলাদেশ
০৫. জন্মভূমি বাংলাদেশ

শাকিব খানের উচ্চতা, ওজন ও শারীরিক তথ্য

০১. ওজন: 80 কেজি (170 পাউন্ড)
০২. উচ্চতা: 6 ফুট 2 ইঞ্চি (1.88 মিটার)

শাকিব খানের ফোন নম্বর, যোগাযোগের ঠিকানা, বাড়ির ঠিকানা

০১. ফোন নম্বর বাইরে নেই
০২. হোয়াটসঅ্যাপ নম্বর হালনাগাদ হবে
০৩. ইমেইল আইডি হালনাগাদ হবে
০৪. বাসার ঠিকানা ঢাকা, বাংলাদেশ
০৫. হোমটাউন ঢাকা, বাংলাদেশ
০৬. বাসস্থান ঢাকা, বাংলাদেশ
০৭. অফিসের ঠিকানা বাইরে নেই
০৮. বুকিং এজেন্ট ফোন নম্বর হালনাগাদ হবে
০৯. ব্যবস্থাপনা ইমেইল আইডি হালনাগাদ হবে
১০. ফ্যানের মেইল ​​ঠিকানা: হালনাগাদ হবে

সোশ্যাল মিডিয়া প্রোফাইল

০১. ফেসবুক ফ্যান পেজ এখানে লিঙ্ক
০২. ফেসবুক গ্রুপ কিং সাকিব
০৩. টুইটার shakibkhanbd

শাকিব খানের বয়স

অনেকেই শাকিব খানের বয়স সম্পর্কিত বিষয় সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন। তিনি মূলত দীর্ঘদিন ধরে বড় পর্দায় কাজ করছেন। দীর্ঘদিন আগেই তিনি অভিষেক হয়েছেন তার অভিনয় করা প্রথম সিনেমার পরিচালক ছিলেন সোহানুর রহমান সোহান। শাকিব খানের অভিনীত প্রথম সিনেমার নাম অনন্ত ভালোবাসা এটি মূলত ১৯৯৯ সালে প্রকাশ পেয়ে থাকে। এই সকল তথ্যের উপর ভিত্তি করে বলতে পারি দীর্ঘদিন ধরে তিনি সিনেমা ইন্ডাস্ট্রিতে রয়েছেন এর ফলে বয়সের বিষয় সম্পর্কে প্রশ্ন ওঠে যেহেতু একজন হিরোর বয়স অত্যন্ত গুরুত্বপূর্ণ তাই বয়স সম্পর্কিত বিষয় সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে থাকেন অনেকেই আমরা নিচে শাকিব খানের বয়সের বিশেষ সম্পর্কে জানিয়ে সহযোগিতা করছি আপনাদের।

44 years

শাকিব খানের শিক্ষাগত যোগ্যতা

যোগ্যতার বিষয় সম্পর্কে জানার আগ্রহ রয়েছে অসংখ্য মানুষের। এক্ষেত্রে আমরা আপনাদেরকে জনপ্রিয় এই নায়ক কিং খানের শিক্ষাগত যোগ্যতার বিষয় সম্পর্কে জানাবো। নিজের পছন্দের নায়কের শিক্ষাগত যোগ্যতা জেনে রাখার আগ্রহ রয়েছে অনেকের তাইতো এমন অনুসন্ধান হয়ে থাকে অনলাইনে যেহেতু আমরা শাকিব খানের বিশেষ সম্পর্কে আপনাদের জানাতে আগ্রহ প্রকাশ করেছি তাই শিক্ষাগত যোগ্যতার বিষয়টি উল্লেখ করছি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top