Chorabali Logo

সেক্সের ওষুধ কোনটা ভালো | দীর্ঘ সময় মিলনের ওষুধ

একটা মানুষের জীবনে সেক্স বা যৌন মিলন খুবই গুরুত্বপূর্ণ। অনেকেই সেক্সের ওষুধ খেয়ে মিলন করে থাকেন। আমরা সবাই আমাদের সঙ্গীর সাথে  দীর্ঘ সময় যাবৎ মিলন করতে চাই। এই চাওয়াটা ছেলে মেয়ে সবার ক্ষেত্রেই সমান। অনেক সময় দেখা যায় আমাদের অনিয়মিত মিলনের কারণে আমরা বেশি সময় ধরে মিলন করতে পারি না। বিশেষ করে যারা বাড়ির বাহিরে থাকে, মাসে ১ বা ২ বার বাসায় আসে। এদের জন্য দীর্ঘ সময় মিলন অনেক কষ্টকর হয়ে যায়। 

এইটা একটি গুরুত্বপূর্ণ সমস্যা। আমাদের টিমের পক্ষ থেকে উপদেশ থাকবে ভালো ডাক্তার দেখানোর এবং পুষ্টিকর খাবার খাওয়ার। যে খাবার গুলো দীর্ঘ সময় মিলন করতে সাহায্য করে। 

 সেক্সের ওষুধ কোনটা ভালো

প্রায় সব ওষুধই ভালো আবার সব ওষুধেরই একটু পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে। তাই খাবার আগে অবশ্যই জেনে নিবেন কোন কোম্পানির ওষুধ বেশি ভালো। আমাদের টিম অনেক রিচার্চ করে ৪টি ওষুধ এর নাম বের করেছে। যার পার্শ্ব প্রতিক্রিয়া অনেক কম। 

  • ভায়াগ্রা (সিলডেনাফিল)
  • সেক্সিগ্রা ১০০ এম জি ট্যাবলেট (Sexigra 100 MG Tablet) 
  • এন্থুসিয়া ১০০ এম জি ট্যাবলেট (Enthusia 100 MG Tablet) 
  • ভিরাহা ১০০ এম জি ট্যাবলেট (Viraha 100 MG Tablet)
  • এরিঅ্যাক্টা ১০০ এম জি ট্যাবলেট (Eriacta 100 MG Tablet)

সেক্সের ওষুধ কোনটা ভালো - 1

ভায়াগ্রা (সিলডেনাফিল)

এই ওষুধ পুরুষের দূর্বল যৌন শক্তির চিকিৎসার জন্য ব্যবহৃত হয়।  ভায়াগ্রার প্রধান কাজ হল লিঙ্গের রক্ত ​​প্রবাহ বৃদ্ধি করা এবং সারা শরীরের রক্ত প্রবাহ বৃদ্ধি করা। ফলে লিঙ্গের কার্যক্ষমতা বেড়ে যায়। 

ভায়াগ্রা এর ব্যবহার কি কি?

ভাইগরা ওষুধ শুধুমাত্র পুরুষের যৌনাঙ্গ শক্তি বৃদ্ধিতে সহায়তা করে।  যৌন মিলনের সময় দীর্ঘ করে,  যৌনাঙ্গকে শক্তি প্রদান করে,  বারবার যৌন মিলন করতে সাহায্য করে।  পুরুষাঙ্গের রক্ত চলাচল বৃদ্ধির মাধ্যমে ভায়াগ্রা এই কাজ করে থাকে। 

ভায়াগ্রা ট্যাবলেটের কিছু ব্যবহার চিকিৎসার জন্য:

  • যৌন ইচ্ছা বৃদ্ধি করে। 
  • পুরুষত্বহীনতা দূর করে। 
  • পালমোনারি আর্টেরিয়াল হাইপারটেনশন

কিভাবে এবং কখন ভায়াগ্রা গ্রহণ করবেন? 

এই এই ওষুধ খাওয়ার আগে এই ওষুধের প্যাকেটের উপর নির্দেশনা অবশ্যই পড়ে নিবেন।  আপনার যদি কোন প্রকার সন্দেহ থাকে অবশ্যই আপনার পরিচিত কোন ডাক্তারের সাথে কথা বলে নিবেন। যৌন মিলনের ত্রিশ মিনিট আগে খেতে হবে।  সর্বোচ্চ চার ঘন্টা আগে খেতে পারেন।  খাওয়ার পরে যদি ৪ ঘন্টা অতিবাহিত হয় তাহলে এর কার্যকারিতা কমে যাবে।  এই ওষুধ পানি দিয়ে গিলে খেতে হবে। এই ওষুধটি দিনে একবারের বেশি খাওয়া উচিত না, এতে পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দিতে পারে। 

যে সকল খাবারে উচ্চমাত্রার চর্বি আছে সেই সকল খাবার এড়িয়ে চলুন।  এতে ওষুধের কার্যকারিতা বিলম্বিত করতে পারে। 

ওষুধ খাওয়ার নিয়ম

  1. মিলনের ৩০ মিনিট বা ১ ঘণ্টা আগে খেতে হবে।
  2. খাওয়ার পর দুধ খেলে কার্যকারিতা বেড়ে যায়। 
  3. পানি দিয়ে গিলে খাবেন। 
  4. উচ্চ রক্ত চাপের সমস্যা থাকলে এই ওষুধ সেবন থেকে দূরে থাকুন।  

যাদের উচ্চ রক্তচাপের সমস্যা আছে তাদের এই ওষুধ না খাওয়া ভালো।  ভায়াগ্রা ওষুধের 500 প্রতিক্রিয়া খুব কম কিন্তু অনেক সময় উচ্চ রক্তচাপের রোগীদের রক্তচাপ বাড়িয়ে দেয়।  তাই এই বিষয়ে অবশ্যই লক্ষ্য রাখবেন। 

 এছাড়াও আপনি যদি প্রাপ্তবয়স্ক না হোন তাহলে এই ওষুধ সেবন থেকে নিজেকে দূরে রাখুন। 

সেক্সের ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া কি কি?  

এই ওষুধ গুলো খেলে অনেকের কিছু পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দেয়। যাদের হাই প্রেসার বা উচ্চ রক্ত চাপের সমস্যা রয়েছে তাদের উচিত এই ওষুধ গুলো সেবন না করা। যে যে পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দিতে পারে। যেমন- 

  • চোখে ঝাপসা দেখা। 
  • চোখ লাল হয়ে যাওয়া। 
  • বমি বমি ভাব। 
  • মাথা ঘুরা। 
  • কম ঘুম। 

এই সমস্যা গুলো ৮ থেকে ১২ ঘণ্টা পর্যন্ত স্থায়ী হতে পারে। 

প্রাকিতিক অনেক উপায় আছে যা আপনার এই সমস্যা দূর করতে সাহায্য করবে। এমন কিছু প্রাকৃতিক উপায় জানতে আমাদের এই পোস্ট টি পড়ুন। 

 আমাদের সবার যৌন মিলন সম্পর্কে জ্ঞান রাখা উচিত।  কারণ আমরা যদি আমাদের সঙ্গীকে খুশি করতে না পারি তাহলে লজ্জায় পড়তে হয়।  বিভিন্ন সমস্যার কারণে যৌন সমস্যা হতে পারে।  তার কিছু উল্লেখযোগ্য কারণ নিচে দেওয়া হল। 

  •  খাদ্যাভ্যাস
  •  হস্তমৈথুন
  •  খারাপ ভিডিও দেখা
  •  পরিশ্রম না করা  ইত্যাদি। 

 স্বাভাবিকভাবে এই সকল কারণে একটা মানুষের যৌন সমস্যা হতে পারে।  বিভিন্নভাবে এই সমস্যা থেকে মুক্তি লাভ করা যায়।  তবে প্রাকৃতিকভাবে যৌন সমস্যা দূর করা সবচেয়ে ভালো।  বিভিন্ন বিশেষজ্ঞগণ  প্রাকৃতিক খাদ্য গ্রহণের মাধ্যমে এই সমস্যা দূর করার কথা বলে থাকেন।  ৪০ প্রকারের খাবার আছে যা খেলে খুব দ্রুত  যৌন সমস্যা ঠিক হয়। এই  ৪০ টি খাবার বিভিন্ন গবেষণায় প্রমাণিত।  

  1. খেজুর
  2. বাদাম
  3. আঙ্গুর
  4. পেঁপে 

আরও ৩৬ টি

আমরা সবাই চাই আমাদের সঙ্গীকে সম্পূর্ণ তৃপ্তি সহকারে মিলনের মাধ্যমে একটু শান্তি দিতে।  বিভিন্ন সমস্যার কারণে আমাদের যৌন শক্তি কমে যায়।  উপরে যে ওষুধগুলোর কথা আমি বলেছি তা শুধুমাত্র ক্ষণস্থায়ী সময়ের জন্য ব্যবহার করবেন।  চেষ্টা করবেন প্রাকৃতিক ভাবে আপনার যৌন সমস্যা দূর করার।  এত বিষয় এবং যৌন বিষয়ে আরো টিপস পেতে আমাদের সাথে থাকুন। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top