Chorabali Logo

স্টাইলিশ ফেসবুক স্ট্যাটাস ইসলামিক

ফেসবুকে অনেকেই ইসলামিক স্ট্যাটাস দিতে পছন্দ করেন। কিন্তু সেগুলো যদি স্টাইলিশ হয় তাহলে এটা অনেকেরই পছন্দের তালিকায় প্রথমে থাকে। অনেকে ছবির ক্যাপশন হিসেবেও স্টাইলিশ ইসলামিক স্ট্যাটাস আপলোড করতে পছন্দ করেন। কিন্তু কি ধরনের স্ট্যাটাস লিখবেন অনেকে বুঝে উঠতে পারেন না বা গুছিয়ে লিখতে পারেন না। তাদের জন্য সাজানো হয়েছে আমাদের আজকের আর্টিকেল। আপনারা যারা স্টাইলিশ ফেসবুক স্ট্যাটাস ইসলামিক খোঁজাখুঁজি করছিলেন আশা করি আজকের আর্টিকেলটি তাদের জন্য গুরুত্বপূর্ণ হবে। কারণ আজকের আর্টিকেলের মাধ্যমে আপনারা গুরুত্বপূর্ণ সম্পূর্ণ নতুনত্বের ভিত্তিতে ইসলামিক স্ট্যাটাস খুঁজে পাবেন।

ফেসবুক স্ট্যাটাস ইসলামিক

চলুন জেনে নেই কিছু ইসলামিক ফেসবুকের স্ট্যাটাস:

 

১) “যদি কাউকে ভালবাসতে হয় এবং সম্পর্ক করতে হয় তাহলে নামাজের সঙ্গে করুন, ইনশাল্লাহ কেউ আপনাকে ঠকাতে পারবেনা”।

 

২) “আল্লাহ যার মঙ্গল চান তাকে দুঃখ-কষ্টৈর মধ্যে ফেলেন”

-বুখারী ৫৬৪৫

 

৩) “প্রশ্নপত্র ফাঁস হলে পাস করা অনেক সহজ হয়ে যায়, কবরের প্রশ্নপত্র আল্লাহতালা ফাঁস করে দেওয়া সত্ত্বেও আমরা সবাই কেন পাশ করতে পারি না?।

 

৪) “ ইসলাম ধর্মে হাসলে সওয়াব হয় এবং কাঁদলে গুনাহ মাফ হয়, যেটা আর কোন ধর্মে সম্ভব নয়! তাহলে একবার ভেবে দেখুন আপনি কতটা ভাগ্যবান- সুবহানআল্লাহ”।

 

৫) “আমরা আল্লাহকে না দেখে তার সুন্দর সৃষ্টির অনুভব করি এবং তার প্রার্থনা করি, কত সুন্দর তার সৃষ্টি! তাই তার কোন সৃষ্টিকে অবজ্ঞা করবেন না….না জানি তিনি কত সুন্দর”।

 

৬) “চুপ থাকাটা অনেক গুরুত্বপূর্ণ একটি ইবাদত। যেটা সবাই করতে পারে না, কিন্তু চুপ থাকার মাধ্যমে ও সব উত্তর দেওয়া যায়”।

-হযরত মুহাম্মদ (সঃ)

 

৭) “কতজনকে খুশি করবে? এক আল্লাহকে খুশি করে নাও দেখবে সব সমস্যার সমাধান ধীরে ধীরে হয়ে যাচ্ছে”।

 

৮) “তুমি যদি সঠিক হও এবং তর্কে লিপ্ত না হও হলে তোমার জন্য জান্নাতের দ্বারপ্রান্তে একটি বাড়ি প্রস্তুত থাকবে”।

 

-সুনানে আবু দাউদ, ৪৮০২

 

৯) “আল্লাহর সবথেকে বেশি যিকরকারীগণ হলো সম্পূর্ণ একাকী ব্যক্তি। যাদের তেমন কোন কিছু টান থাকে না”।

 

-আস-সহিহঃ ৪/২০৬২

 

১০) “ যারা গভীর থেকে বিশ্বাস করেন রব`ই সব সময় তাদের কাছে থাকেন এবং সব থেকে ভালো বন্ধু তারা কখনো ভেতর থেকে একাকীত্ব বোধ করতে পারেন না”

 

-ফুরকানা নূর

 

১১) মানুষ একটি সময়ের গুচ্ছ মাত্র, জীবন থেকে একটি মুহূর্ত চলে যাওয়া মানে একটা গুচ্ছের অংশে কাটা পড়া”।

 

-ইমাম শাফেয়ী (রাহিঃ)

 

১২) “আল্লাহকে সবসময় অন্তরে স্মরণ রাখার চেষ্টা করবেন এতে করে অন্তরে সবসময় স্বচ্ছতা বোধ হবে, এই অনুভূতি আপনি আর কোন কিছুর মাধ্যমে পাবেন না”।

 

১৩) “প্রতিটা ব্যক্তির নিজের মধ্যেও রয়েছে অনেকগুলো সত্তা, কিন্তু প্রত্যেকটি ব্যক্তি জাগতিক মোহে অন্ধ থাকার কারণে তার নিজের ভেতরে যে সত্তা থাকে তা আবিষ্কার করতে পারেন না”।

-সূরা আয-যারিয়াত, আয়াতঃ ২১

 

১৪) “তওবা করার হলে প্রতিদিন সূর্যাস্তের আগে পূর্ব দিকে ফিরে তওবা করা উচিত, দিনের অন্যান্য সময় থেকে এ সময়ের তওবা সব থেকে বেশি কবুল হয়”।

 

১৫) “নিজেকে সুন্দর রাখার জন্য অন্যান্য কাজে আমরা কত অর্থই না ব্যয় করি, কিন্তু প্রতিদিনের নামাজে আমাদের সৌন্দর্য প্রকাশ পায় কিন্তু অর্থ খরচ হয় না…. অথচ তাও আমাদের দের কাছে নামাজের মত সময় নেই!”

 

শেষ কথা

আজকের এই আর্টিকেলে আমরা বিভিন্ন ইসলামিক ফেসবুক স্ট্যাটাস নিয়ে আলোচনা করেছি। আপনারা যারা ফেসবুকে ইসলামিক স্ট্যাটাস আপলোড করতে চান আমাদের আর্টিকেলটি ফলো করতে পারেন। স্টাইলিশ ফেসবুক স্ট্যাটাস ইসলামিক এর মাধ্যমে আপনারা নতুনত্ব স্ট্যাটাস গুলো পাবেন।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top