Chorabali Logo

১ লক্ষ টাকার মধ্যে ভালো বাইক ২০২৪

বাইক প্রেমি ভাইদের জন্য অন্যতম সেরা একটি প্রতিবেদন নিয়ে উপস্থিত হতে পেরে আনন্দিত আমরা। বাইক প্রেমী ভাই ও বোন আশা করছি ভাল আছেন। আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা বাইক সম্পর্কিত বিষয় সম্পর্কে জানানোর ইচ্ছে প্রকাশ করে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে। বর্তমান সময়ে পরিবহনের মধ্যে জনপ্রিয় একটি পরিবহন হচ্ছে মটরসাইকেল অর্থাৎ বাইক। বর্তমান ইয়াং জেনারেশনের এর মধ্যে বাইকের প্রতি ভালবাসা অনেক বেশি সকলেই পরিবহন হিসেবে বাইক পছন্দ করেন। যুগ উপযোগী সেরা ও জনপ্রিয় পরিবহন গুলোর মধ্যে শীর্ষে অবস্থান করছে বাইক। বাইকের চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে তাই দেশ-বিদেশের বিভিন্ন কোম্পানি সুন্দর ডিজাইনের সেরা বাইকগুলো তৈরীর কাজে নিয়োজিত রয়েছে।

সুন্দর ডিজাইনের সাথে সেরা মানের বাইক নির্মাতা কোম্পানিগুলো আমাদের দেশে বিভিন্ন দামের বাইক লঞ্চ করেই চলেছে। তবে বাইক কেনার ক্ষেত্রে সকলেই উন্নতমানের সেরা বাইকগুলো ক্রয় করার ইচ্ছে প্রকাশ করলেও বাজেটের মধ্যে সেরা বাইক ক্রয় করার আগ্রহ অনেকের মধ্যে লক্ষ্য করা যায়। তাই তাদের সহযোগিতা করে আমরা এ বছরের বাইকগুলোর মধ্যে এক লক্ষ টাকার বাইকগুলোর বিষয় সম্পর্কে জানাবো আপনাদের। সুতরাং আপনি যদি ১ লক্ষ টাকার মধ্যে একটি ভালো বাইক ক্রয় করতে চান তাহলে কোন বাইকগুলো আপনার পছন্দ তালিকায় থাকতে পারে সে বিষয়ে সম্পর্কে জানিয়ে সহযোগিতা করব আমরা। সুতরাং সময় নিয়ে আমাদের সাথে থাকুন এবং এক লক্ষ টাকার মধ্যে ভালো বাইক গুলোর বিষয় সম্পর্কে জানুন।

১ লক্ষ টাকার মধ্যে ভালো বাইক

বর্তমান সময়ে এক লক্ষ টাকার মধ্যে বেশ কিছু বাইক রয়েছে মার্কেটে। এক্ষেত্রে বাইক ক্রেতা ভাই ও বোনেরা বিভিন্ন ধরনের কনফিউশনে রয়েছেন কোন বাইকটি ক্রয় করবেন এক লাখ টাকার মধ্যে। বাইক কিনতে কোন কোন বিষয়গুলোর প্রতি গুরুত্বপূর্ণ প্রদান করার প্রয়োজন সেই বিষয়গুলো সম্পর্কে জানার পাশাপাশি কোন বাইকটি সেরা হবে আপনার বাজেটে সে বিষয় সম্পর্কে জ্ঞান লাভ করে সেরা একটি বাড়ি নির্বাচন করতে পারবেন আমাদের সাথে থাকলে। সুতরাং আপনারা যারা এক লাখ টাকার মধ্যে সেরা একটি বাইক ক্রয় করতে চান তারা আমাদের সাথে থেকে এমন বাইকের তালিকা সম্পর্কে জানুন যেগুলোর মূল্য ১ লাখ টাকার মধ্যে। প্রথমত এই বাইকগুলোর বিষয় সম্পর্কে জানুন পরবর্তী সময়ে বাইকের ফিচার সম্পর্কিত বিষয়ে বিস্তারিত জানার পরবর্তী সময়ে সিদ্ধান্ত গ্রহণ করতে পারবেন। প্রথমত বাইকের তালিকা সম্পর্কে জানিয়ে সহযোগিতা করছি আপনাদের।

  • Honda dream 110, বাইকের বাজার মূল্য ১,০৫,৫০০ টাকা।
  • Suzuki hayate, বাইকের বাজার মূল্য ৯৯,৯৫০ টাকা‌।
  • TVS Metro, বাইকের বাজার মূল্য ১,১২,৯৯০ টাকা।
  • TVS Metro KLS, বাইকের বাজার মূল্য ৯৩,০০০ টাকা।
  • Bajaj CT, বাইকের বাজার মূল্য ১,০৭,০০০ টাকা।
  • Hero iSmart, বাইকের বাজার মূল্য ৯৯,৯৯০ টাকা।
  • Suzuki Hayate EP, বাইকের বাজার মূল্য ৯৯,৯৫০ টাকা।
  • TVS Metro ELS, বাইকের বাজার মূল্য ৯৩,৯০০ টাকা।

১ লাখ টাকার মধ্যে বাইক বাংলাদেশ

বাংলাদেশে ১ লাখ টাকা বাজেটের বাইকের চাহিদা অনেক বেশি। বড় বাইকগুলোর পাশাপাশি ছোট বাইকগুলোর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে বেশ কিছু কারণে। এর মধ্যে অন্যতম প্রধান কারণ হচ্ছে জ্বালানি তেলের দাম। তাই বেশি মাইলেজ পেতে ছোট বাইকগুলো ক্রয় করছেন অনেকেই। ১ লাখ টাকা বাজেটের মধ্যে আপনি হান্ড্রেড কিংবা ১০০ সেগমেন্টের বাইকগুলো পেতে পারেন। এক্ষেত্রে আমরা উপরোক্ত তালিকায় বেশ কিছু বাইকের নাম উল্লেখ করেছি যেগুলো বাংলাদেশের জনপ্রিয় বাইক নির্মাতা কোম্পানি হিসেবে পরিচিত রয়েছে। বাইকের নাম ও দাম সুন্দরভাবে উল্লেখ করেছি এর উপর ভিত্তি করে আপনি বাইক নির্বাচন করতে পারবেন। যেহেতু ভাই হচ্ছে সকলের সকের একটি পরিবহন তাই সমস্ত বিষয়ে বিস্তারিতভাবে জানার পরবর্তী সময়ে সিদ্ধান্ত গ্রহণ করবেন বাইক সম্পর্কিত বিষয় সম্পর্কে আপনাদের জানাতে পেরে আনন্দিত আমরা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top