Chorabali Logo
শুভেচ্ছা

সেরা কিছু প্রেমে ছ্যাকা খাওয়া নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, কবিতা 2024

প্রেমে ছ্যাকা খাওয়া স্ট্যাটাসঃ পৃথিবীর প্রতিটি মানুষ ব্যক্তিগত জীবনে নিজের পছন্দের মানুষ কিংবা প্রিয় মানুষের প্রেমে পড়ে থাকে। প্রেম মূলত মানুষের জীবনের একটি অংশ। মানুষ তার জীবনে প্রেম শুরু করে নিজের পছন্দের কিংবা ভালো লাগার মানুষের প্রতি নিজের ভালো লাগা ও ভালো ভালোবাসার অনুভূতিগুলো প্রকাশের মাধ্যমে। প্রেম সম্পর্কে অনেকে অনেক ধরনের সংজ্ঞা প্রদান করে থাকে। মূলত প্রেম বলতে বোঝায় একজন বিবাহিত কিংবা অবিবাহিত পুরুষ উপর কোন বিবাহিত কিংবা অবিবাহিত নারীর প্রতি বিভিন্ন ধরনের সম্পর্ক স্থাপন করার প্রক্রিয়া। 

প্রেমে ছ্যাকা খাওয়া স্ট্যাটাস

এই প্রেমে অনেকেই নিজের জীবনের সর্বোচ্চটুকু বিসর্জন দিয়ে থাকেন আবার অনেকেই নিজের স্বার্থ হাসিলের জন্য কারো সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়ে পড়েন। নিজের স্বার্থ রক্ষার পর তারা অতি সহজেই কেটে পড়ে এবং প্রেমের ছ্যাকা দিয়ে থাকে। বর্তমান সময়ে প্রেমের ছেকা খাওয়া কিংবা ছ্যাকা দেওয়া একটি সহজ বিষয় হয়ে দাঁড়িয়েছে। তাইতো অনেকেই প্রেমে ছ্যাকা খাওয়া নিয়ে স্ট্যাটাস গুলো অনুসন্ধান করে না অর্থাৎ তারা প্রেমে ব্যর্থ হয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করতে চান। তাদের জন্য আজকে প্রেমের ছ্যাকা খাওয়া নিয়ে স্ট্যাটাস ক্যাপশন ও কবিতা গুলো তুলে ধরা হয়েছে।

প্রেমে ছ্যাকা খাওয়া স্ট্যাটাস

প্রেমে ছ্যাকা খাওয়া বলতে সাধারণত প্রেমে ব্যর্থ হওয়া কি বুঝায়। কেননা বর্তমান সময়ের অধিকাংশ মানুষ প্রেমের সম্পর্কে শুধুমাত্র নিজের স্বার্থ রক্ষার জন্য জড়িয়ে পড়েন। যার কারণে তারা নিজের স্বার্থ হাসিল করে সহজেই কেটে পড়ে এবং অপর পক্ষের মানুষটাকে যন্ত্রনা কষ্ট মত একটি জীবন দিয়ে থাকেন। প্রেম প্রতিটি মানুষের জীবনের একটি অংশ হলেও অনেকেই এই প্রেমের কারণে নিজের জীবনের আনন্দটুকু হারিয়ে ফেলেন। বর্তমান প্রেম বলতে সাধারনত কারো সাথে থাকা খাওয়া ঘুরতে যাওয়া কিংবা নিজের বিলাসিতার স্বপ্নগুলোকে পূরণ করাকে বুঝিয়ে থাকে খুব কম মানুষ রয়েছে যারা প্রেম বলতে প্রিয় মানুষটির প্রতি যত্ন সম্মান ভালোবাসা ভরসা কিংবা বিশ্বাসের মতো উপাদান গুলোর সংমিশ্রণে মিশে থাকেন।

কেননা স্বার্থপর এই পৃথিবীতে এখন স্বার্থ ছাড়া মানুষের জীবন প্রায় অচল হয়ে পড়েছে যার কারণে মানুষ প্রেমের নামেও ছলনা করতে দুবার ভাবেনা। যে হয়তো প্রিয় মানুষকে ঠকিয়ে সহজেই নিজের সুখী জীবন পরিচালনা করতে পারেন তার কাছে প্রেমের ছ্যাকা খাওয়ার যন্ত্রণা ও কষ্ট গুলো অজানা। কিন্তু যিনি কাউকে মন থেকে ভালবাসেন কিংবা কারো প্রতি মন থেকে দুর্বলতা কাজ করে থাকে তার এই ছলনা ও ঠকানো সহজেই মেনে নিতে পারে না যার কারণে নিজের স্বপ্ন ও স্বাভাবিক জীবন এলোমেলো হয়ে যায়।। প্রেমের ছ্যাকা খাওয়ার মাধ্যমে মূলত মানসিকভাবে একজন মানুষ ভেঙ্গে পড়ে।

প্রেমে ছ্যাকা খাওয়া নিয়ে স্ট্যাটাস

বর্তমান সময়ে অনেকেই রয়েছে যারা প্রতিনিয়ত প্রেমের ছ্যাকা খাচ্ছে বা ছ্যাকা দিচ্ছে এটি এখন অধিকাংশ প্রেমিক প্রেমিকার কাছে সহজ একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে। তাদের কাছে একজনকে ভালো লাগছে তার সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়ে পড়ছে হঠাৎ করে কোন সমস্যা কিংবা তার প্রতি আর ভালো লাগা কাজ করছে না বলে সহজেই কেটে পড়ছে। কিন্তু যিনি প্রেমে ছাড়া খাচ্ছেন তিনি মানসিকভাবে প্রতিনিয়ত কষ্ট পাচ্ছেন। তাই আজকে তাদের জন্য আমাদের ওয়েবসাইটে প্রেমে ছেকা খাওয়া নিয়ে স্ট্যাটাস গুলো তুলে ধরা হয়েছে যেগুলো আপনাদেরকে মানসিকভাবে শক্তিশালী করে তুলতে সাহায্য করবে। আজকের এই স্ট্যাটাস গুলো আপনার সেসব বন্ধুবান্ধবদের মাঝে শেয়ার করে দিতে পারবেন যারা প্রতিনিয়ত মানসিকভাবে প্রেমের ছ্যাকা খেয়ে কষ্টে ভুগছেন। নিচে প্রেমে ছ্যাকা খাওয়া নিয়ে স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

  • আমি তো পাথর নয়, সব ব্যথা সয়ে যাব নিরবে। আমারও তো মন আছে যে মনের কষ্টগুলো আমায় কাঁদায়।
  • আমি তো কোনদিন ভাবি নাই ,তুমি তো একদিন আমায় ছেড়ে চলে যাবে। আমি তো কোনদিন ভাবি নাই, তোমার হৃদয়ে তুমি আমার পরিবর্তে অন্য জনের নাম লিখবে।
  • আমি তো কোন অপরাধ করি নাই তোমার বলা ভালোবাসার কথা বিশ্বাস করে। আমি তো তোমায় ভালোবাসি। কেনইবা মিথ্যা অভিনয় করলে আমার সাথে।
  • জানিনা কোথায় হারিয়ে গেছো তুমি। কোন অজানায় কি অপরাধ ছিল আমার ভাবনায়। তবে আজ পেয়ে ও কেন হারিয়ে ফেলেছি তোমায়।
  • আসলে কি জানো ?তুমি অভিনয় করার জন্য বেছে নিয়েছিলে আমাকে। আজ অভিনয় শেষ তাই ছুঁড়ে ফেলে দিয়েছো আমাকে।

প্রেমে ছেকা খাওয়া নিয়ে ক্যাপশন

অনেকেই প্রেমে ছেকা খাওয়া নিয়ে বিভিন্ন ধরনের ক্যাপশন অনুসন্ধান করে থাকেন তাদের জন্য আজ আমরা ক্যাপশনগুলো উপস্থাপন করেছি এই ক্যাপশন গুলি আপনাদের প্রয়োজনে কাজে লাগবে। আপনাদের জন্য আজকের আর্টিকেল থেকে শুধুমাত্র প্রেমের একা খাওয়া নিয়ে ক্যাপশন গুলো তুলে ধরা হয়েছে যেগুলো আপনারা ফেসবুকে কিংবা ইনস্টাগ্রামে স্ট্যাটাস আকারে শেয়ার করতে পারবেন এবং আপনার কষ্টকর অনুভূতিগুলো সহজে প্রকাশ করতে পারবেন। তাই আপনারা যারা প্রেমে ছেকা খাওয়া নিয়ে ক্যাপশন গুলো অনুসন্ধান করছেন তারা আমাদের এই আর্টিকেলটি দেখে নিন।

  • আমার দেওয়া এসএমএস জানিনা, তোমার কাছে পৌঁছাবে কিনা। তবুও লিখছি তোমায়। আশা আছে যদি কখনো পৌঁছে যায়।
  • কষ্ট নিয়েই বেঁচে আছি। সবার মধ্যে থেকে হাসি আর খুশি। কষ্ট হচ্ছে আমার জীবনের সাথী। তবুও সবার সঙ্গে একসাথে মিলেমিশে থাকি।
  • সবার জীবনে হয়তো সুখ হয়না। আমি হয়তোবা সেই অসুখী ব্যক্তি। বলতো কাকে দোষ দিবো। ভাগ্যকে না যে ছেড়ে চলে গেছে তাকে। আমি কাউকে দিতে চাই না দোষ আমার ভাগ্যে ছিল এমন।
  • এতটা বছর যার সঙ্গে ভালোবাসার সম্পর্কে আবদ্ধ থাকলাম। আর সেই আমাকে কষ্ট দিয়ে চলে গেল। আর কবেই বা কাকে বিশ্বাস করব। তাকে তো চিনি না সে তো আর ও বেশি কষ্ট দিবে।

আরও >> একুশে ফেব্রুয়ারি উক্তি, স্ট্যাটাস ও ক্যাপশন

প্রেমে ছ্যাকা খাওয়া নিয়ে কবিতা

অনেক কবি সাহিত্যিক রয়েছেন যারা ব্যক্তিগত জীবনে প্রেমে ছেকা খাওয়া নিয়ে বিভিন্ন ধরনের কবিতা লিখেছেন। এই কবিতাগুলো মূলত অনেকে অনুসন্ধান করে থাকেন তাদের উদ্দেশ্য আজ কবি সাহিত্যিকদের প্রেমে ছেকা খাওয়া নিয়ে কবিতা গুলো তুলে ধরা হয়েছে। আপনারা প্রেমে ছ্যাকা খাওয়া নিয়ে সকল ধরনের কবিতা আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারবেন এবং কবিতা গুলো আপনাদের প্রয়োজনীয় ব্যবহার করতে পারবেন। নিচে প্রেমে ছ্যাকা খাওয়া নিয়ে সকল কবিতা তুলে ধরা হলো:

“চোখ মেলে, নীরব কথোপকথন শুরু হয়,
অব্যক্ত কথা, বুনন প্রেমের শিল্প।
জীবনের ক্যানভাসে এমন বিরল প্রতিকৃতি,
আবেগ দ্বারা মাজা, তুলনা অতিক্রম”

“তোর প্রেমেতে অন্ধ হয়েছি,
বুঝিনি আমি নিজেকে,
পুরছি আমি নিজের প্রেম আগুনে।”

শেষ কিছু কথা

আমরা ছোট এই জীবন থেকে শেখা, আপনার জীবনের যত দুঃখ কষ্টই থাকুক না কেন, একটা নির্দিষ্ট সময় পর তা আর থাকবে না। আজকে আপনি অনেক কষ্টে আসেন, মনে রাখবেন শুধু আজকের দিনটা পার করুন। আগামিকাল থেকে সব ঠিক হয়ে যাবে। যে চলে যাওয়ার সে যাবেই। হতাশ হবেন না, নিশ্চয়ই কষ্টের পর সুখ আসবে। এই পোস্টে আমি প্রেমে ছ্যাকা খাওয়া নিয়ে স্ট্যাটাস, কবিতা নিয়ে আলোচনা করার চেষ্টা করেছি। আশা করি, আপনাদের ভাল লেগেছে।

Mahedi Roni

আমি মেহেদি হাসান। পেশায় একজন বেসরকারি চাকরিজীবী। ২০১৫ সাল থেকে লেখালিখি নিয়ে আছি। এখন লেখালিখি পেশা ও সখ ২ টাই হয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close